মাদাম তুঁসোয় শাহরুখ, অমিতাভের পাশে গ্রামপি ক্যাট

মাদাম তুঁসোর মিউজিয়ামে এই প্রথমবারের জন্য স্থান পেতে চলছে বিড়াল। যেমন তেমন বিড়াল নয়।  মাদাম তুঁসোর নতুন অতিথি গ্রামপি ক্যাট ।  বলিউড বাদশাহ শাহরুখ খান, শাহেনশাহ অমিতাভ বচ্চন, দাবাং খান সল্লুর নতুন বন্ধু এবার গ্রামপি ক্যাট।  শুধু সান ফ্রান্সিসকোর মিউজিয়ামই নয়, আমেরিকা যুক্তরাষ্ট্রের আরও ৫টি শহরেও দেখা যাবে মোমের গ্রামপি ক্যাটকে।

Updated By: Aug 30, 2015, 11:36 PM IST
মাদাম তুঁসোয় শাহরুখ, অমিতাভের পাশে গ্রামপি ক্যাট

ওয়েব ডেস্ক: মাদাম তুঁসোর মিউজিয়ামে এই প্রথমবারের জন্য স্থান পেতে চলছে বিড়াল। যেমন তেমন বিড়াল নয়।  মাদাম তুঁসোর নতুন অতিথি গ্রামপি ক্যাট ।  বলিউড বাদশাহ শাহরুখ খান, শাহেনশাহ অমিতাভ বচ্চন, দাবাং খান সল্লুর নতুন বন্ধু এবার গ্রামপি ক্যাট।  শুধু সান ফ্রান্সিসকোর মিউজিয়ামই নয়, আমেরিকা যুক্তরাষ্ট্রের আরও ৫টি শহরেও দেখা যাবে মোমের গ্রামপি ক্যাটকে।

মোমের পুতুলের আকার দেওয়ার জন্য গ্রামপি ক্যাটকে ইতিমধ্যেই শুরু হয়েছে 'দক্ষযজ্ঞ'। গ্রামপি ক্যাটের অন্তত ৫ ধরনের ভঙ্গি নিয়ে তৈরি হবে মোমের পুতুল।

গ্রামপি ক্যাটের জনপ্রিয়তার কারণেই মাদাম তুঁসোর মত ঐতিহ্যশালী মিউজিয়ামে স্থান পেতে চলেছে এই বিড়াল। টুইটারে গ্রামপি ক্যাটের ফলোয়ারের সংখ্যা ৩ লক্ষ্যাধিক। মার্কিন দেশের বহুল প্রচলিত দৈনিকের প্রতিবেদনের দাবি এবছরের শেষের দিকেই মাদাম তুঁসোয়  গ্রামপি ক্যাটের অভিষেক হবে।

.