সেলেনার সুপ্রভাতী 'সেক্সি' সেলফিতে মজেছে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের দুনিয়া

সেলফি ম্যানিয়ায় দুনিয়ার তামাম মানুষ এখন মত্ত। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত নিজেদের বিভিন্ন সময়ে, বিভিন্ন মুডে, বিভিন্ন বিচিত্র পোশাকে, মেকআপ বা 'না' মেকআপ লুক, যাই হোক না কেন খচাৎ ক রে সেলফিটি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছবি আপলোড করাই এখন নয়া ট্রেন্ড। আম জনতা থেকে রাষ্ট্রপ্রধান, স্মার্টফোন পকেটস্থ মানেই 'চল সেলফি তুলি'। সেলেবদের কাছে সেলফি তুলেই সোশ্যালমিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়া এক কথায় নয়া পাবলিসিটি স্টান্ট। এবার অন্তর্বাস পরে সেলফি তুলে ফ্যানেদের চমকে দিলেন তারকা গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমস। 

Updated By: Aug 28, 2015, 04:28 PM IST
সেলেনার সুপ্রভাতী 'সেক্সি' সেলফিতে মজেছে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের দুনিয়া

ওয়েব ডেস্ক: সেলফি ম্যানিয়ায় দুনিয়ার তামাম মানুষ এখন মত্ত। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত নিজেদের বিভিন্ন সময়ে, বিভিন্ন মুডে, বিভিন্ন বিচিত্র পোশাকে, মেকআপ বা 'না' মেকআপ লুক, যাই হোক না কেন খচাৎ ক রে সেলফিটি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছবি আপলোড করাই এখন নয়া ট্রেন্ড। আম জনতা থেকে রাষ্ট্রপ্রধান, স্মার্টফোন পকেটস্থ মানেই 'চল সেলফি তুলি'। সেলেবদের কাছে সেলফি তুলেই সোশ্যালমিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়া এক কথায় নয়া পাবলিসিটি স্টান্ট। এবার অন্তর্বাস পরে সেলফি তুলে ফ্যানেদের চমকে দিলেন তারকা গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমস। 

মঙ্গলবার ইন্সটাগ্রামে সক্কাল সক্কাল তাঁর সেলফি দেখে চমকে গেছে তামাম ভক্তকূল। ''মর্নিং'' ক্যাপশনের এই সেলফিতে দেখা যাচ্ছে বাথরুমে একটি হল্টার হাফ টপ আর লেপার্ড প্রিন্টের একটি আন্ডারওয়ার পরে আছেন সেলেনা। মিডরিফ সম্পূর্ণ উন্মুক্ত। 

সেই ছবিতে কফি কাপ হাতে বাথরোব পরে আছেন সেলেনার দুই বান্ধবীও।  

.