Love Horoscope: কোন রাশির যৌন জীবন কেমন? Week End-এর আগেই জেনে নিন

কী বলছে Love Horoscope?

Updated By: Oct 1, 2021, 08:24 PM IST
Love Horoscope: কোন রাশির যৌন জীবন কেমন? Week End-এর আগেই জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: ভাগ্যে কী অপেক্ষা করছে? এটা জানার ইচ্ছে কার না থাকে। অনেকেই বাগ্যের ফেরে বিশ্বাস করেন। মানেন রাশিফল। জানেন কি, সম্পর্ক এবং যৌন জীবনও কিন্তু ভাগ্যের উপর নির্ভরশীল। সপ্তাহান্তে কেমন থাকবে আপনার যৌন জীবন? জানাবে Sex Horoscope বা Love Horoscope।

মেষ/ARIES (March 21-April 20): সপ্তাহের শেষের দু'দিনে মনের মানুষের সঙ্গে সম্পর্ক পরের স্তরে নিয়ে যাওয়ার কথা ভাবতেই পারেন। তবে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না।

বৃষ / TAURUS (April 21 – May 20): শনিবার রাতই হয়ে উঠতে পারে সম্পর্কের রসায়নকে নতুন মোড় দেওয়ার সেই গুরুত্বপূর্ণ সময়। পছন্দসই ডেটিং অ্যাপ থেকে মনের মানুষের খোঁজ মিলতে পারে। বিছানায় নতুন এবং অভিনব কিছু করুন। আরও ভাল হয় যদি নতুন কারও সঙ্গে যদি অন্তরঙ্গ হতে পারেন। 

মিথুন GEMINI (May 21-June 21): যদি সিঙ্গেল হন, তবে আপনার অতিভাবনাই মনের মানুষ খুঁজে পেতে বাধা দিচ্ছে। সপ্তাহ শেষে প্রচুর সুযোগ আসছে। যদি হুক আপ-এ বিশ্বাস করেন। তবে চিন্তা নেই। 

কর্কট CANCER(June 22-July 22): বলতে কষ্ট হলেও বলতেই হবে। এই সপ্তাহটা আপনার যৌন জীবনের জন্য ভাল নয়। বেশ অসুবিধার মধ্যেই কাটবে সপ্তাহান্ত।

সিংহ LEO (July 23-Aug 23): যদি সিঙ্গেল হন এবং মিঙ্গেল হওয়ার কথা ভাবেন, তবে এটাই সঠিক সপ্তাহ। ডেটিং অ্যাপে নজর রাখুন। বিশেষ করে রবিবার। পাইলেও পাইতে পারেন অমূল্য রত্ন.....

কন্যা VIRGO (Aug 24-Sep 23): বৃহস্পতি তুঙ্গে যৌন জীবনে চরম তৃপ্তির সম্ভাবনা। তবে যা করবেন রক্ষাকবচ নিয়ে। শনিবার রাত হয়ে উঠতে পারে স্বপ্নের মুহূর্ত। 

তুলা LIBRA (Sep 24-Oct 23): রবিবার আপনার বৃহস্পতি সহায় হবে। ফলে সম্পর্ক এবং যৌন জীবন ভাল দিকে গড়াবে। 

বৃশ্চিক SCORPIO (Oct 24-Nov 22): পুরোনো সম্পর্ক ফিরে আসতে পারে। তবে বেশি পাত্তা দেওয়ার প্রয়োজন নেই। ব্লক করে দিন। বহু আকর্ষণীয় নারী আপনার সান্নিধ্যে আসবে। 

ধনু SAGITTARIUS (Nov 23-Dec 21): খুব কাছের বন্ধুত্বকে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার সময় এসে গিয়েছে। 

মকর CAPRICORN (Dec 22-Jan 21): ভুলেও পুরোনো সম্পর্কের বিষয়ে ভাববেন না। 

কুম্ভ AQUARIUS (Jan 22-Feb 19): সম্পর্ক বা যৌন জীবনের জন্য ব্যাপক ভাল বনা হলেও, ভবিষ্যতে কী করবেন সেটা এই সপ্তাহে ভেবে ফেলুন।

মীন PISCES (Feb 20-Mar 20): এই সপ্তাহটা এর কথায় hot, intense এবং erotic