Horoscope Today: স্ত্রীর সঙ্গে মতবিরোধ বৃশ্চিকের, স্বাস্থ্যহানি মকরের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Dec 25, 2021, 06:10 AM IST
Horoscope Today: স্ত্রীর সঙ্গে মতবিরোধ বৃশ্চিকের, স্বাস্থ্যহানি মকরের, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল
মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মূল্যবোধ বজায় রাখুন।আজ স্ত্রীর কারণে খুব ভাল কোনও আয়ের ব্যবস্থা হতে পারে। খাদ্যের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে।সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। প্রব্যক্তিগত দায়দায়িত্ব অনেক সময় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা এখন নাও পেতে পারেন।
 
বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
 
মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। আজ ধর্ম বিষয়ক আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে।
 
মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
 
কেউ আপনার দ্বারা খুব উপকৃত হবেন। ফুটবল খেলার সঙ্গে যুক্তদের শুভ সময়। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি।পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।
 
কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
 
নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে।হাড়ের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল নাও হতে পারে। সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।
 
সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
 
নিকটাত্মীয়কে আর্থিক সাহায্য করতে গিয়ে বোঝা বাড়তে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। বিতর্ক বা অফিস রাজনীতি থেকে দূরে থাকুন, মানসিক শান্তি লাভ করবেন।
 
কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
 
সন্তানের কোনো সাফল্য আপনার জন্য আনন্দদায়ক হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ হবে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে।কাজকর্মে উত্সাহবোধ করবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।সকল আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।
 
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
 
জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন।কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা।অনেক জায়গা থেকেই আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ এই সময় ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা অবশ্যই ফলপ্রসূ হবে। অকারণ কোনো ব্যয় পরিহার করুন নাহলে পস্তাবেন।
 
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
জলপথে ভ্রমণ না করাই এখন ভাল হবে। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য এখন ভালোই যাবে।নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে।
 
ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
 
কর্মস্থানে কাজের চাপ বেশ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য আপনার সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে।নিজের ভুল সংশোধন করে নিলে সংসারে শান্তি ফিরবে। গুরুজনের শরীর নিয়ে বেশ দুশ্চিন্তা থাকবে।
 
মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
 
সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। সকল আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। হটাৎ করেই কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। শরীর খুবই ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।
 
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
 
সকালের দিকে আজ কোনও কারণে মন অনেক চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল হবে।আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য হতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। সজাগ থাকুন। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। পড়াশোনায় আনন্দ পাবেন।
 
মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
 
চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। বাড়িতে সকলে মিলে সুখী সময় কাটাবেন।আজ কাউকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন।
 
.