Horoscope Today: প্রেমের নিঃসঙ্গতা মেষের, অর্থসঙ্কট কর্কটের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আপনার দিন? 

Updated By: Dec 27, 2021, 07:18 AM IST
Horoscope Today: প্রেমের নিঃসঙ্গতা মেষের, অর্থসঙ্কট কর্কটের, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হবে। কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সহজে ভেঙে পড়লে চলবে না। সবকিছুতেই খারাপ ভাবার কারণ নেই। একলা এগিয়ে চলুন। আপনার সঙ্গে  অনেকে আছেন। আজকে আঘাত পেতে পারেন। প্রতারণার শিকার হবেন। যদি ইচ্ছে না করে তবে সেই কাজ করবেন না। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। জলপথ এড়িয়ে চলাই শ্রেয়।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনে কষ্ট।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে। ঠাকুরের পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসা খুব ভাল হবে না। তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

সপ্তাহের শুরুতে মানসিক শান্তি বজায় থাকবে। লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। দ্রুত সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে কোনও ষড়যন্ত্রের শিকার হতে পারেন। লুকনো শত্রুর থেকে সাবধান। সপ্তাহের শেষ দিকে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসতে পারে। অতিরিক্ত উত্তেজনায় ভুল সিদ্ধান্ত নেবেন না।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে।এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আসলে আপনি আপনার শুরুর সময়টা ভুলতে ভয় পাচ্ছেন। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। জ্যোতিষ আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। সপ্তাহের প্রথম দিকে কোনও বাহিরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।

 মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। আজ বিকালের দিকে দামি কোনও উপহার পেতে পারেন। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা।

 কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আপনার আত্মবিশ্বাস নষ্ট হতে দেবেন না। কোনও সফটওয়্যার কোম্পানিতে কাজ করলে, কাজ দ্রুত সম্পন্ন করার দিকে মনোযোগ দিন। প্রজেক্টের কাজ তাড়াতাড়ি শেষ করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালই যেতে পারে

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। আগুন থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দান কার্যে মনোনয়ন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের 

.