Horoscope Today: মীনের ভাগ্যে লক্ষ্মীদেবীর কৃপা, সম্মান বৃদ্ধির কুম্ভের

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে দিন? 

Updated By: Nov 15, 2021, 07:21 AM IST
Horoscope Today: মীনের ভাগ্যে লক্ষ্মীদেবীর কৃপা, সম্মান বৃদ্ধির কুম্ভের
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

-ব্যবসায়ীরা আজ খুবই সচেতন থাকুন। কোনও খদ্দেরের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ ধার দেওয়া থেকে বিরত থাকুন। নতুবা পাওনা অর্থ উদ্ধার হতে কষ্ট হবে। স্বাস্থ্য সুন্দর রাখতে যোগব্যায়ামের দিকে নজর দিন। ছাত্র-ছাত্রীর ভুল চলার জন্য ক্ষতি।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

- আজ যে কোনও বিপদের সময় বন্ধুবান্ধব আপনার পাশেই থাকবে। আর তাদের সহায়তায় বিপদ থেকে মুক্তি। প্রেমিক-প্রেমিকার প্রেম এবার বিয়ের দিকে গড়িয়ে যাবে। রাজনীতিতে আজ শুভ দিন নয়, বেশ সচেতন থাকতে হবে। বেকারদের অস্থায়ী কাজের সুযোগ। স্বামী-স্ত্রীর সম্পর্ক মোটামুটি ঠিকই থাকবে। দুর্ঘটনা থেকে সাবধানে থাকুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-যে কোনও মামলা-মোকদ্দমায় বা তর্ক বিতর্কে আপনি জয়লাভ করবেন। আর্থিক দিক মজবুত থাকবেন আ। ঘরের কাজে বেশ কিছুটা সময় যাবে। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন। অফিসের পরিবেশ মনের মতই থাকবে। কোনও ধর্মীয় স্থান দর্শন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

-শরীরচর্চা ও যোগব্যায়ামে স্বাস্থ্যের উন্নতি। আর জমি জায়গায় বিনিয়োগ করলে লাভ হবে। পরিবারের সাথে আজ বেশ ভালোই সময় কাটবে। সন্ধ্যায় কোথাও খেতে যাওয়ার যোগ। ব্যবসায় লাভ খারাপ হবে না। ছাত্র-ছাত্রীদের শুভদিন। প্রেমিক-প্রেমিকার শুভদিন। যজ্ঞস্থলে বিবাহের ভালো সম্বন্ধ। কোনও পুরনো শত্রুর সাথে শত্রুতার অবসান। রাজনীতিতে শুভ ফল।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-শরীর ভালো রাখতে নিয়মিত ব্যায়াম করুন। বেশি ভারী কাজ আজ এড়িয়ে চলুন। একটু ক্লান্তিবোধ হবে। আপনার যথেষ্ট বিশ্রামের প্রয়োজন। আজ আপনি ব্যাংকলোন চাইলে বা কোনও কাজে ফাইন্যান্স চাইলে অবশ্যই পেয়ে যাবেন। সন্ধ্যায় অনেকটাই চাঙ্গা থাকবেন আর স্বামী স্ত্রী এক মধুর সময় কাটানোর যোগ। ছাত্র-ছাত্রীর জন্য ভালো দিন। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-আজ আপনার মানসিক প্রত্যয় বৃদ্ধি পাবে। আপনার আশা-আকাঙ্ক্ষা অবশ্যই আজ পূরণ হবে। আজ পরিবারের গুরুজনদের আশীর্বাদ আপনার সাথেই থাকবে। আর অফিসের বস আপনার প্রতি প্রশ্ন থাকবেন। মার্কেটিংয়ের কাজে বিশেষ সাফল্য। রাজনীতিতে যুক্ত ব্যক্তিদের সুফল। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-জমি জায়গা বা ফ্ল্যাট বুকিং করার আগে বিশেষজ্ঞ ব্যক্তিকে দিয়ে দেখিয়ে নিন। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। কর্মক্ষেত্রে বা রাজনীতিতে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ পরাজিত হবে। অবিবাহিতদের বিয়ের সম্বন্ধ আসার যোগ। গৃহে শুভ অনুষ্ঠান ও উৎসবের প্রস্তুতি। আজ স্বামী স্ত্রী একসাথে মনোরম সন্ধ্যা উদযাপন করতে পারেন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-বহু উৎস থেকে অর্থপ্রাপ্তির দিন। পাওনা অর্থ উদ্ধার হবে। প্রেমিক-প্রেমিকার আরো দায়িত্বশীল হওয়া উচিত। মনে রাখতে হবে ভালোবাসা টিকিয়ে রাখার দায়িত্ব দুজনেরই। রাজনীতিবিদদের জনসংযোগ বাড়বে। ছাত্র-ছাত্রী শুভ ফল। বিবাহযোগ্য সন্তানের উপযুক্ত বিবাহের সন্ধান।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

- আজ একাধিক সূত্র থেকে আর্থিক লাভ অবশ্যই হবে। কিছু শুভকার্যে যোগ দিতে পারেন। পরিবারের সদস্যদের জন্য অবশ্যই টান অনুভব করবেন। বুঝতে পারবেন পরিবারের সদস্যরা আপনার জীবনকে ঘিরে রেখেছেন। সবদিক থেকেই প্রেমিক-প্রেমিকার জন্য শুভ দিন। সন্ধ্যায় আজ কোথাও ঘুরতে যেতে পারেন। লেখক-সাংবাদিক জ্যোতিষীদের জন্য ভালো। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-আজ কোনও ভিআইপি ব্যক্তি আপনাকে সব বিপদ থেকে উদ্ধার করবেন। ব্যবসায় নেওয়া সিদ্ধান্ত আজ সঠিক প্রমাণিত হবে। আজ আপনার ব্যবসা সম্প্রসারণের উপযুক্ত দিন। ধর্মীয় স্থান দর্শন বা সন্ধ্যায় কোনও আত্মীয়র সাক্ষাৎ পাবেন। আজ প্রেমে কিন্তু ঝামেলা নির্দেশ করছে। একটু কথাবার্তায় নরম হন। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-অনেক ঝঞ্ঝাট আর বিরুদ্ধ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কারোর কাছ থেকে অর্থ ধার নেওয়া বা দেওয়া যথাসম্ভব কমিয়ে ফেলুন। আইনি ঝামেলা এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দিন। বিকেলের দিকে সামাজিক পরিমণ্ডলে সম্মান বৃদ্ধি আর এক আনন্দঘন সন্ধ্যা অবশ্যই পাবেন।  

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-স্বাধীন পেশায় হোক আর ব্যবসায়ী হোক আপনার কর্ম জীবনে আজ লক্ষ্মী দেবীর কৃপা নিশ্চিত। প্রেমিক-প্রেমিকাদের জন্য আনন্দময় দিন। দীর্ঘক্ষণ মোবাইলে কথাবার্তা এমনকি কোনও পার্ক বা মলে ঘুরতে যাওয়া হতে পারে। সন্ধ্যায় কোনও হোটেল বা রেস্তোরাঁয় সপরিবারে নৈশভোজে আনন্দ। ছাত্র-ছাত্রীর শুভ দিন আজ।