Horoscope Today: চাকরিক্ষেত্রে উন্নতি মিথুনের, ব্যবসায় শুভ যোগ মকরের, পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Nov 28, 2021, 06:23 AM IST
Horoscope Today: চাকরিক্ষেত্রে উন্নতি মিথুনের, ব্যবসায় শুভ যোগ মকরের, পড়ুন আজকের রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

খরচ বৃদ্ধি পাবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। সংক্রামক কোনও রোগ থেকে সাবধান। পরিচিত কেউ শত্রুতা করতে পারে। ভাল কাজ হাতছাড়া হতে পারে। খরচ বাড়তে পারে। সন্তানের উপর চাপ বাড়তে পারে। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। একাকীত্ব বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বাড়িতে অতিথি আসতে পারে। খরচ নিয়ে চিন্তা। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কোনও কাজ বারবার চেষ্টা করা বৃথা হবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

চাকরি স্থানে কাজের চাপ বৃদ্ধি। আর্থিক ব্যাপারে ভাল সুযোগ হাতছাড়া হওয়ার যোগ। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। মানসিক অশান্তি থাকবে৷ 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি৷ ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। সঞ্চয় নিয়ে সমস্যা। চাকরির যোগাযোগ আসবে। বাড়তি খরচ হতে পারে৷ আর্থিক ক্ষেত্রে সমস্যা মিটতে পারে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কর্মস্থানে জটিলতা কেটে যেতে পারে। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। জ্বরের জন্য শরীর খারাপ থাকতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথে-ঘাটে একটু সাবধানে চলুন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে। 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। পুজোপাঠের জন্য বাড়িতে আলোচনা। কর্মস্থানে কোনও শত্রুর কারণে অশান্তি। সন্তানের বিবাহ ব্যাপারে খরচ বাড়তে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে ঝামেলা।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

বাড়িতে কোনও খরচ নিয়ে অশান্তি বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ। সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ। ব্যবসায় কিছু উন্নতি দেখা দিতে পারে। সংসারে একটু শান্তি । 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

চিকিসার খরচ বৃদ্ধি। বুদ্ধির ভুলে কোনও চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কষ্ট। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কোনও সম্পত্তি পেতে পারেন। কোনও বাহন ক্রয় করার জন্য বাড়িতে আলোচনা। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।   

.