Horoscope Today: ষড়যন্ত্রের শিকার হতে পারেন মিথুন জাতকরা, কুম্ভের কর্মক্ষেত্রে শুভযোগ

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Sep 25, 2021, 11:55 AM IST
  Horoscope Today: ষড়যন্ত্রের শিকার হতে পারেন মিথুন জাতকরা, কুম্ভের কর্মক্ষেত্রে শুভযোগ
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আগের কোনও শারীরিক সমস্য়া থেকে থাকলে তা মিটে যাবে। বরং আজ নিজেকে অনেকটা বেশি তরতাজা লাগবে। কর্মক্ষেত্রে শুভযোগ রয়েছে এবং নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রমাণ করবেন। পড়াশোনার উপর বিশেষ নজর দিন, নাহলে পরের দিকে অসুবিধায় পড়তে পারেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। কর্মজীবনের প্রভব ব্যক্তিগত জীবনে পড়তে পারে। প্রিয় মানুষটার উপর নজর দিন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লগ্নি না করাই ভাল।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

ষড়যন্ত্রের শিকার হতে পারেন। সহকর্মীর দ্বারা আকৃষ্ট হতে পারেন। ডায়াবেটিকের মতো সমস্যা থাকলে বাড়ি থেকে না বের হওয়ায়ই ভাল।  

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শারীরিক অসুস্থতা দূরে থাকবে। দিনটা বেশ ভাল। একা একা কোনও ধর্মস্থানে যেতে পারেন। ভাল কাজে সাহায্য করতে পারেন। কাজের সূত্রে বাইরে যাওয়ার সুযোগ আসতে পারে। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আজকের দিনটা ভাল কাটবে। অতীতে কোনও ক্ষতি হয়ে থাকলে, তা লাঘব হবে। কর্মক্ষেত্রে পরিবেশ আপনার অনুকূলে থাকবে। যুগলদের জন্য দিনটা শুভ। শিশুদের শরীর নিয়ে সমস্যা হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

শরীর এবং মনে অদ্ভুদ শান্তি বিরাজ করবে। সম্পত্তিগত ক্ষেত্রে লগ্নি করতে পারেন। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হতে পারে। যারা এখনও প্রেম করছেন না, আজ দয়া করে চেষ্টাও করবেন না। 
  
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কোনও কাগজে সই করার আগে ভাল করে পড়ে নিন। অভিভাবকদের শরীরের দিকে নজর রাখুন। বাড়ি এবং আশপাশ পরিচ্ছন্ন রাখুন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারেন। সম্পর্কগত দিক থেকে ভাল খবর আসতে পারে। অভিভাবকদের দিকে খেয়াল রাখুন। নতুন কোনও কিছু শুরু করতে চাইলে আজ শুভদিন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ব্যাঙ্কে কোনও সমস্যা থাকলে, কথাবার্তার মাধ্যমে তা সমাধান হতে পারে। মতপার্থক্যের জন্য পারিবারিক সমস্য়া তৈরি হতে পারে। কেরিয়ারে উন্নতির জন্য নতুন কোনও কোর্স শুরু করতে পারেন। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কোনও জায়গায় টাকা আটকে থাকলে, তা আজ ফেরত পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রমোশনের সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আপনার কঠোর পরিশ্রম উচ্চতর কর্তৃপক্ষের নজরে আসবে। সেজন্য কর্মক্ষেত্রে উচু পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ কোনও ক্ষেত্রে লগ্নি না করাই ভাল। আপনার মধ্য়ে পরিবর্তন আসতে পারে। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)       

ধর্মকর্মে মন আসতে পারে। লগ্নিতে লাভবান হতে পারেন। বসের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হবে। যা পরবর্তী প্রমোশনের জন্য ইতিবাচক। সামাজিক পরিচিতি বাড়তে পারে।