Horoscope Today: দাম্পত্য কলহ মকরের, সময় ভাল মীনের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Dec 3, 2022, 07:43 AM IST
Horoscope Today: দাম্পত্য কলহ মকরের, সময় ভাল মীনের, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

রক্তপাতের সম্ভাবনা আছে একটু। আজ ব্যবসার দিক থেকে কোনও শুভ খবর আসতে পারে।আজ সকাল থেকে ভাই ভাই বিবাদ বৃদ্ধি। প্রবাসী কারোর আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সমাজের জন্য কিছু করার ফলে সম্মান প্রতিপত্তি বাড়তে পারে।বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে।অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কোনও কথায় একটু রাগ হতে পারে। সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সমাজের জন্য কিছু করার ফলে সম্মান প্রতিপত্তি বাড়তে পারে।বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে।বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরীজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে।ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

অতিরিক্ত পরিশ্রম হতে পারে। ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি। রোগের জন্য কষ্ট বাড়তে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সম্ভবনায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে।পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।ব্যবসার ক্ষেত্রে কোনও মহাজনের সঙ্গে বিবাদ। অর্থ ব্যাপারে কোনও সুবিধা হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গে মনে শান্তি। আত্মীয় নিয়ে চিন্তা।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

কারোকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে। কাজের ব্যপারে কোনও শুভ খবর আসতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে।অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে অশান্তি। কর্মে বদলির সম্ভবনায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না।গৃহ নির্মাণের শুভ সময় আসতে দেরি। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গেও নিজেকে মানিয়ে নিন। কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে । পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না।

.