Horoscope Today: মেষের সমস্যা, কন্যার আনন্দ; জানুন কী আছে আজ আপনার ভাগ্যে

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? কী বা লেখা আছে আপনার ভাগ্যে? 

Updated By: Dec 11, 2022, 07:37 AM IST
Horoscope Today: মেষের সমস্যা, কন্যার আনন্দ; জানুন কী আছে আজ আপনার ভাগ্যে
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি অপ্রয়োজনীয় সমস্যায় জড়ানো পছন্দ করেন। কিন্তু আজ আপনে  কেন্দ্র করেই বহু সমস্যা তৈরি হতে পারে। আপনি এটি থেকে দূরে থাকতে চাইবেন। তাই আপনার বক্তব্য জানিয়ে সেখান থেকে বেরিয়ে আসুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি যদি অনুভব করেন যে আপনার জীবন ঠিকঠাক চলছে না, তাহলে আজ তা পরিবর্তন হতে চলেছে। আপনি আজ আপনার জীবনে পরিবর্তন দেখতে পাবেন। আপনি ইতিবাচক ভাবনায় পূর্ণ হতে চলেছেন। জীবনে উচ্চাশা রাখুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

শরীর ভাল থাকবে না, পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি কিছু খরচের জন্য চাপ বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে।ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় পাবেন। প্রতিবেশীর সঙ্গে বেশি মেলামেশা অশান্তির কারণ হতে পারে। আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকা দরকার।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে।হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ জীবনে মজা উপভোগ করুন। নিজেকে কাজ থেকে বের করে আনুন এবং হাঁটাহাঁটি করুন, প্রকৃতির প্রশংসা করুন এবং এমন কিছু করুন যা সম্প্রতি আপনি করতে পারেননি। আপনি বেশি পরিশ্রম করছেন এবং এটি আজ বদলাতে চলেছে। নিজের দিকে নজর দিন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। কোনও মহিলার থেকে আজ খুব বড় আঘাত পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন।বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। সকালের দিকে কিছু হারিয়ে যেতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। গুরুজনের কথা মেনে না চললে বিপদ হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

যাঁরা বিদেশে কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

এই মুহূর্তে আপনার জীবনে যা কিছু গুরুত্বপূর্ণ তার উপর ফোকাস করুন। অন্য সবকিছু দ্বিতীয় স্থানে আসে। তাই নিজের কাজে মনোনিবেশ করুন। তাহলেই সাফল্য এবং অর্থ পাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.