Horoscope Today: প্রেমে বিপত্তি বৃশ্চিকের, চাকরিতে বদনাম মীনের, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Jan 28, 2022, 07:59 AM IST
Horoscope Today: প্রেমে বিপত্তি বৃশ্চিকের, চাকরিতে বদনাম মীনের, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্মে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

দুঃস্থ কাউকে সাহায্য করতে হবে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত কোনও রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে কোনও আলোচনা হতে পারে। আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাইবোনের সম্পর্কে চিড় ধরতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশী হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। আজ গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য পাবেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ কারও জন্য কর্মে উন্নতি। সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ। আজ কোনও বিষয়ে আলোচনা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

পাড়া প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। শত্রুর কারণে ভয় বাড়তে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের সাহায্য করতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হওয়ার সম্ভাবনা। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। হাতে পায়ে যন্ত্রণা বৃদ্ধি। স্ত্রীর কারণে কোনও আশাভঙ্গ হওয়ার যোগ। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। পরকীয়া থেকে সাবধান হতে হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সমাজে কোনও কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। আজ চাকরির ক্ষেত্রে কোনও কিছুর জন্য মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

নতুন কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। রোজগারের কোনও নতুন দিক খুলতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

উন্নতিতে বেশ গতি ফিরে পাবেন।  নিজের পেশাগত জীবনের সাথে ব্যাক্তিগত জীবনে এক করে ফেলবেন না। এ বিষয়ে শুরু থেকেই সাবধান হওয়া আপনার জন্য মঙ্গলজনক। ভালো মন্দ মিলিয়ে আপনার জীবন, তবে সারা বছরেই মাঝে মাঝে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, যার জন্য প্রস্তুত থাকুন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

সকালে চাকরির স্থানে বদনাম আসতে পারে। আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভ খুব ভাল হবে না। সকালের দিকে বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা। অনেক পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ হতে পারে। সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.