Horoscope Today: মেষের কাজ, বৃষর শিক্ষা; পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Jul 14, 2022, 06:32 AM IST
Horoscope Today: মেষের কাজ, বৃষর শিক্ষা; পড়ুন আজকের রাশিফল
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ আপনার হাতে অনেক কাজ। আপনাকে পেশাগত এবং ব্যক্তিগত জীবনে অনেক কিছু করতে হবে। আপনার দিনটি ক্লান্তিকর হয়ে উঠতে পারে এবং এর মধ্যে আপনি হতাশ বোধ করতে পারেন। আপনি দিনের জন্য যা কাজ ভেবেছেন তা শেষ করুন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার সবসময় অন্যের কাছ থেকে শেখার দরকার নেই। প্রযুক্তি অনেক উন্নত হয়েছে এবং এটি আপনাকে সাহায্য করবে। আপনি যদি নতুন শখ খুঁজতে চান এবং আপনি যদি মনে করেন যে আপনি তা করতে পারবেন না, তাহলে ভুল করছেন।ইন্টারনেট সবসময় আপনাকে সাহায্য করার জন্য রয়েছে। আপনার বর্তমান কাজের ক্ষেত্রেও অন্যদের তুলনায় এগিয়ে যেতে নতুন কিছু সম্পর্কে পড়ুন। জ্ঞান বৃদ্ধি কখনই কোনও ক্ষতি করে না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বছরের শুরুটা মিথুন রাশির জাতকদের ভালো-মন্দ মিশিয়ে কাটবে। আপনার সাফল্যের গোপন কথা কাউকে বলে দেবেন না। নতুন কাজ ও পরিকল্পনায় সাফল্য পাবেন। তবে প্রেমের ব্যাপারে একটু বুঝসুঝে পা ফেলুন। অফিসে কাজের দায়িত্ব আরও বাড়বে। গোলাপী ও সবুজ রঙ আপনার জন্য শুভ।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য এপ্রিল পর্যন্ত সময়টা ভালো যাবে না।ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০১৭ শুভ। কমলা, হলুদ ও লাল রঙের পোশাক বেশি করে পরুন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এ বছর আপনি যতটা পরিশ্রম করবেন, ফল তার চেয়ে বেশি পাবেন। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্ক আরও পোক্ত হবে। দীর্ঘদিনের পাওনা টাকা আদায় হবে। বেকারদের নতুন চাকরির খোঁজ মিলতে পারে। কমলা, হলুদ ও সাদা রঙ আপনার জন্য শুভ।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ আপনার প্রেমিক, পরিবারের সদস্য অথবা এমনকি কর্মস্থলের কারোর কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন। আপনি কতটা গুরুত্বপূর্ণ তা আজ তাঁরা বুঝিয়ে দেবেন। আপনি আনন্দ অনুভব করবেন। এটি একটি শুভ লক্ষণ। এটিকে ইতিবাচকভাবে নিন। আজ বুঝতে পারবেন যে আপনাকে চারপাশের লোকেরা পছন্দ করেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা রাশির জাতকদের বছরটা অনুকূল। হাতে টাকা-পয়সার জোগান বাড়তে পারে। এ বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে। তবে এতে ঘাবড়ানোর কিছু নেই। কালো ও গোলাপী আপনার শুভ রঙ।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আয়ের রাস্তা আপনার সামনে খুলে যেতে পারে। তবে চাকুরিজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো কিছু নয়। যারা চাকরি খুঁজছেন, পেয়ে যেতে পারেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা আছে। কমলা, সাদা ও ধূসর রঙের পোশাক বেশি করে পরুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু রাশির ছাত্রদের জন্য বছরটা খুব ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরিক্ষায় সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। তবে এ বছর নতুন করে কোনও প্রেমের সম্পর্কে জড়াবেন না। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সাদা ও কালো রঙ আপনার জন্য শুভ।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আর্থিক দিক দিয়ে এ বছরটা আপনার খুব একটা ভালো যাবে না। চাকুরিজীবীরা প্রোমোশন পেতে পারেন। প্রেমের সম্পর্কে খুব একটা কিছু উন্নতি দেখা দেবে না। উদরবীড়ায় কষ্ট পেতে পারেন। সাদা, সবুজ ও হলুদ রঙ আপনার জন্য শুভ।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বর্তমানে বেশ ভালো সময়ের মধ্যে দিয়েই আপনি যাচ্ছেন। সে কারণে আপনার উত্‍সাহও তুঙ্গে। অফিসে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। নতুন চাকরি পেলে তখনই পুরনো অফিসে ইস্তফা দিয়ে আসুন। প্রেমের সম্পর্কে কোনও ভুল বোঝাবুঝি থাকলে তা দুর করুন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি আজ একটি বিশাল মাইলফলক অতিক্রম করতে যাচ্ছেন। এমন কিছু আপনার সঙ্গে হবে যার জন্য আপনি বহুদিন অপেক্ষা করেছেন। এই দিনটি ইতিবাচক কারণ আপনি যা চান তাই পাবেন। শুধু মনে রাখবেন এখনও যা আপনার কাছে নেই তা নিয়ে চাপ নেবেন না। আজ আপনার জন্য যে ভালো হতে চলেছে তার দিকে মনোনিবেশ করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.