Horoscope Today: কর্মজীবনে উন্নতি সিংহর, আর্থিক সমস্যা বৃশ্চিকের! পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: May 22, 2022, 06:41 AM IST
Horoscope Today: কর্মজীবনে উন্নতি সিংহর, আর্থিক সমস্যা বৃশ্চিকের! পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )

নিজের পায়ের যত্ন নিন, আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। বড় সিদ্ধান্তগুলি সহজেই নিতে হবে। ব্যক্তিগত সিদ্ধান্তের সঙ্গে আপস করবেন না। যাঁরা জীবনে গুরুত্বপূর্ণ তাঁদের সঙ্গে কথা বলুন।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 )

তাড়াহুড়ো করে কাজ করবেন না। ধীরে সুস্থে কাজ করুন। কাজ শুরু করার আগে গবেষণা করুন। নির্দিষ্ট কিছু বিষয়ের ক্ষেত্রে অস্পষ্টতা বজায় থাকবে।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

ব্যক্তিগত বিষয় সম্পর্কে অবগত হন। হাল ছাড়বেন না কোনও কিছুতেই। পেশাদার জীবনে কর্তৃপক্ষের তরফ থেকে সমস্যার সম্মুখীন হতে পারেন। সময়ের সঙ্গে নিজেকে এগিয়ে নিন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23 )

জটিল রহস্যের উদঘাটন করতে পারলেও কিছু উত্তর অধরা থাকবেই। নৈতিক দৃষ্টিভঙ্গি বজায় রাখবেন। নিজেকে সকলের সঙ্গে সমসাময়িক রাখুন। সমস্যার মুখোমুখি হওয়ার চেষ্টা কম করবেন।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

নিজেকে বিজয়ী ভাবার আগে কয়েক মাস অপেক্ষা করুন। বুদ্ধি দিয়ে সবকিছু যাচাই করুন। কর্মজীবনে এগিয়ে থাকবেন তবে কিছু বাঁধা রয়েছে। অপ্রত্যাশিত উন্নয়নের জন্য সর্বদা সতর্ক থাকুন। মানুষকে বিস্মিত করার পরিবর্তে তাঁদের স্বাগত জানানোর সময়।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

নিজের কাজ অবশ্যই করতে থাকুন। সবকিছু এড়িয়ে যাবেন না। কাউকে সৎভাবে বিশ্বাস করবেন না। প্রয়োজনে এড়িয়ে যাবেন। কোথায় কখন না বলতে হয় সেই সম্পর্কে জানুন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23 )

নিজ ইচ্ছা এবং ব্যক্তিত্বের মধ্যে সংঘর্ষের সমস্যা রয়েছে। অন্যদের মতামত থেকে নিজেকে বিরত রাখুন এবং শান্ত থাকুন। বন্ধু নির্বাচন সাবধানে করুন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

আর্থিক বিষয়ে নজর দিন। আর্থিক ঝুঁকি এড়িয়ে যান এবং তাৎক্ষণিক ধনসম্পদের দিকে নজর দেবেন না। স্বল্পমেয়াদি লাভের পথে যাবেন না। তাতে সমস্যা বাড়বে বই কমবে না।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

প্রাণবন্ত পরিস্থিতি বজায় রাখুন। দরকার পড়লে বাইরে থেকে ঘুরে আসুন। মন ভালও রাখতে সবার সাথে কথা বলুন। নিজের মনের কথা ব্যক্ত করুন।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

আর্থিক বিষয়ে আবেগপ্রবণ হবেন না। মতামতের পার্থক্য হতেই পারে। পারিবারিক ক্ষেত্রে ব্যয় বেশি হতে পারে সেদিকে লক্ষ্য রাখুন। অ- বিতর্কিত বিষয়ের মধ্যেই নিজেকে আবদ্ধ রাখুন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

সবই বিশ্বাসের ব্যাপার। যদি অংশীদাররা বিশ্বাস করে যে আপনি আপনার প্রতিশ্রুতিতে অটল থাকবেন না, তারা গভীরভাবে ভুল করছেন। নিজের নীতি থেকে এক মিলিমিটার স্থানান্তর করাও উচিত নয়। ঘুষ, টাকা পয়সা কোনও দিকেই নিজেকে বিক্রি করবেন না।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

পেশাগত এবং ব্যক্তিগত দিকে অবস্থা স্থিতিশীল। নিজের শক্তি সম্পর্কে অবগত হন। মানুষের ভরসার যোগ্য আপনি। নিজের উপস্থিতি অন্যের পক্ষে ভালও হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.