Horoscope Today: সতর্ক মেষ, নিশ্চিন্ত বৃষ; জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Sep 17, 2022, 07:25 AM IST
Horoscope Today: সতর্ক মেষ, নিশ্চিন্ত বৃষ; জেনে নিন কেমন কাটবে আপনার দিন

মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 )

আজ অতিরিক্ত সতর্ক থাকুন, কারণ আপনার কাজের পথে অনেক অনিশ্চিত জিনিস আসছে। আপনি এই জিনিসগুলির জন্য পরিকল্পনা নাও করে থাকতে পারেন। তাই তাদের মোকাবিলা করা আপনার কাছে কঠিন বলে মনে হতে পারে। তবে এটি নিয়ে খুব বেশি চাপ হবে না। কারণ এর স্থায়ীত্ব খুবই কম হবে এবং এরপরে আপনার দিন স্বাভাবিক হয়ে যাবে।

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 ) 

আজ একটি হালকা দিন। আজ বেশি কিছু করতে হবে না। আপনার কাছে অনেক কিছু করারও থাকবে না। এটি এমন একটি দিন যেখানে আপনি যা চান তাই করতে পারেন। কাজগুলি হালকা থাকবে এবং আপনি কোনও টেনশনের মুখোমুখি হবেন না।

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 )

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। ব্যবসায় প্রচুর লাভ অর্জন করবেন। আত্মীয় স্বজন সমস্যার সৃষ্টি করবেন। অন্যদের পাশে দাঁড়ান। সমস্যার সম্ভাবনা উড়িয়ে দিন, নিজে থেকে কাজে লাগুন। সম্পূর্ণ দিন নষ্ট করবেন না।

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

অন্যের সমালোচনা করে সময় নষ্ট করবেন না। বাড়ির লোকের কথা শুনুন, আর্থিক ঝঞ্ঝাট পেরিয়ে যাবেন। গয়না প্রাপ্তি হবে। নিজের বিস্তারকারী মনোভাব বজায় রাখুন। চিন্তাভাবনা বেশি করবেন না। কর্মক্ষেত্রে প্রশংসা থাকবে।

সিংহ/ Leo রাশিফল Rashifal  ( July 24 – August 23 )

দীর্ঘ অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ মেনে নিন। কঠোর পরিশ্রম করুন। লোভ করবেন না, ইতিবাচক মনোভাব বজায় রাখুন।  কাজ তাড়াতাড়ি শেষ করুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলুন, নিজেকে আড়াল করবেন না।

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 )

আজ নিজের জন্য সময় বের করুন। একা সময় কাটানো খুবই গুরুত্বপূর্ণ, এবং আপনার এখনই এটি প্রয়োজন। আপনাকে এখনই নিজের মাথা থেকে চাপ দূর করতে হবে। তাই আপনার পছন্দের জিনিসগুলি করে দিন কাটান এবং সেগুলি একা করুন।

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

নিজের শরীরের দিকে ধ্যান দিন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগে লাভ পাবেন। কিছু বিষয় অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করবে। তিক্ততা ভুলে গেলেই ভাল। কৌতুহল বজায় রাখুন। একা থাকা সহজ নয়,  নিজের জন্য সময় বের করুন। প্রত্যাশার চেয়ে ভাল কিছু ঘটবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

শক্তিপূর্ণ মনোভাব রাখুন। আজ যথেষ্ট অর্থের অধিকারী হবেন। পরিবারকে সময় দিন, নিজের থেকে বেশি অন্যদের কথা ভাবুন। অভিযোগ করার সুযোগ দেবেন না। সুযোগ নিন, নিজেকে এগিয়ে নিয়ে চলুন। অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। দিনের শেষে নিজের থেকে জবাব চাইবেন, আজ কী এবং কেন হল!

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। প্রবীণ সদস্যের থেকে আর্থিক সুবিধা পাবেন। বন্ধুদের থেকে দারুণ উপহার পাবেন। কর্মক্ষেত্রে সুন্দর কিছু ঘটনা ঘটবে। অন্যদের থেকে দূরত্ব রাখুন, নইলে সমস্যায় পড়বেন। অভিজ্ঞ লোকের সঙ্গে নিজের সমস্যার কথা বলুন। নিজের আচরণ ঠিক রাখুন।

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক সুবিধাগুলো অর্জন করবেন। মানসিক শান্তি থাকবে আজ। পার্টনার অনিশ্চিত মেজাজে থাকবে। আইনি বিষয়ে সজাগ থাকুন, না দেখে কাজ করবেন না। কোনও বিষয়ে হতাশা থাকবে। তাই শান্ত থাকুন।

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 )

নিজে যাতে ভাল থাকেন, তেমন কিছু বিষয়ে আলোকপাত করতে হবে। মায়ের থেকে আর্থিক সুবিধা পাবেন। সম্পর্কগুলোর সঙ্গে নিজেকে মেলাতে হবে, নতুন করে গড়ার দিন। নতুন কারওর সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা প্রবল। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 )

বিনিয়োগ ও বাণিজ্যের জন্য আজকের দিনটি ভাল। আপনি যদি একটি সম্পত্তি অথবা একটি গাড়ী কিনতে চান তাহলে আজ এর জন্য ভাল দিন। এটি আপনার জন্য উপকারী হতে চলেছে এবং আপনি যা কিনবেন তা আপনি একটি ভাল দামে কিনতে পারবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.