Horoscope Today: স্বাস্থ্য সমস্যা বৃষের, কর্কটের বিপদ! পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? কী বা লেখা আছে আপনার ভাগ্যে? 

Updated By: Sep 24, 2022, 08:23 AM IST
Horoscope Today: স্বাস্থ্য সমস্যা বৃষের, কর্কটের বিপদ! পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )

বর্তমানে ফিরে আসুন সব দৃষ্টিকোণ সুবিধামতো নয়। আপনার চিন্তাধারা বদলান। যদি আপনি খুব বেশি সময় ধরে আপনার বর্তমান বিচারে থাকেন, তাহলে ভবিষ্যতের সঙ্গে খাপ খাইয়ে নিতে বাধ্য হবেন। আপনার আত্মতৃপ্ত মনোভাব থেকে বিচলিত হবেন।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 )

ব্যক্তিগত বিক্রেতাদের অনুসরণ করা বা অন্যদের আন্তরিকতা নিয়ে সন্দেহ করা থেকে খুব কমই লাভ করা যায়। আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আপনার মানসিক শান্তিকে প্রথম অগ্রাধিকার দিন। সকলের সমস্যাগুলি অবশ্যই আপনার মতো নয়!

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

আজকের আর্থিক লেনদেনের প্রভাবগুলি আপনার সঙ্গে খুব দীর্ঘ সময়ের জন্য থাকতে পারে। আপনাকে অবশ্যই বিশ্বাস করতে হবে যে চূড়ান্ত ফলাফল প্রতিটি প্রচেষ্টার মূল্যবান হবে। কিছু পরিস্থিতি আপাতত হাতের বাইরে থাকবে। প্রেমে, আবেগপ্রবণ হতে পারেন তবে দিবা স্বপ্ন দেখবেন না।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23 )

সামাজিকভাবে এটি খুব কমই সহজতম দিন। বিপদের যোগ থাকতে পারে। সহজেই বিভ্রান্ত হতে পারেন। শরীর খারাপ করবেন না। আপনার সৃজনশীল আগ্রহগুলি অনুসরণ করার জন্য সময় দিন, সম্ভবত এমন একটি উচ্চাকাঙ্ক্ষাকে বেছে নিন যা আপনি অনেক দিন ধরে উপেক্ষা করেছেন।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

আপনার জীবনকে সাজানোর জন্য এটি সেরা দিন নয়, তবুও এটি ঠিক যা প্রয়োজনীয় সেটি ঘটতেই পারে। আপনার ঘনিষ্ঠ অংশীদারদের মতো, যদি আপনি নতুন করে শুরু করতে চান তবে আপনাকে অবশ্যই একটি সম্পূর্ণ ভিন্ন পদ্ধতি অবলম্বন করতে হবে। ইতিমধ্যে, শেষ অবশিষ্ট মেয়াদোত্তীর্ণ কাজগুলি পরিষ্কার করুন।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

যদি অংশীদাররা ব্যবসায়িক দুশ্চিন্তায় ভুগছেন, তাহলে সম্ভাবনা রয়েছে যে আপনি সঠিক উত্তর নিয়ে আসতে পারেন। এই দিনটি অস্থির এবং সময় নষ্ট করার নয়। সুতরাং এটি নিয়ে এগিয়ে যান এবং সরাসরি সমস্যার কেন্দ্রস্থলে যান। আপনি কোনও কাজে দেরি করতে পারেন তবে আতঙ্কিত হবেন না – এটি প্রত্যাশিত।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23)

আপনি ইতিবাচক পথে আছেন। এটা অনিবার্য যে শীঘ্রই বা পরে আপনাকে মানসিক জটিলতার মুখোমুখি হতে হবে। সব কাজ একসঙ্গে করে রাখুন।যদি আপনি একটি সম্পর্কের জন্য সব ত্যাগ করতে প্রলুব্ধ হন, তাহলে নিশ্চিত করুন যে আপনি শেষ পর্যায় এসে পৌঁছেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

উত্তেজনা থাকবে, তবে কোনওভাবে আপনি সাধারণ মেজাজ থেকে লাভবান হতে পারেন। শিক্ষাগত, ভ্রমণ এবং আইনি প্রশ্নে আপনার মনোযোগ দিন। অন্য কথায়, দূরদর্শী সমস্যাগুলি মোকাবেলা শুরু করুন, যেগুলি আপনার জীবনকে একটি বড় ধাপে এগিয়ে নিয়ে যাচ্ছে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

চারিদিকের পরিস্থিতির গোলমাল মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আমেজ বেশ ক্ষীণ থাকবে। এখনও প্রশ্ন করা এবং উত্তর দেওয়া বাকি আছে। আর্থিক ঝুঁকিতে লিপ্ত হওয়ার এই সময় নয়। অন্তত ততক্ষণ পর্যন্ত কোনও পদক্ষেপ নেবেন না যতক্ষণ না আপনি পুরোপুরি নিশ্চিত হয়ে যান যে আপনি জিতবেন।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

ভালবাসা এবং সম্প্রীতি বেশ কিছুদিন বজায় থাকবে। সবচেয়ে খারাপ যুক্তি থেকে রক্ষা পেতে পারেন। শীঘ্রই নতুন কিছুতে পা রাখবেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

আপনি সবসময় আপনার অনুভূতি নিয়ন্ত্রণে ততটা ভাল নন, কিন্তু এখন একটি গুণ যা কার্যকর হবে তা হ’ল মানুষের প্রেরণা বোঝার দক্ষতা। আপনার সময় নিন এবং সংবেদনশীলতার সাথে এগিয়ে যান, কারণ অন্যদের প্রতি আপনার দায়িত্বগুলি ভুলে যাওয়া খুব সহজ হবে।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

আবেগ থেকে দূরে থাকুন নয়ত সিদ্ধান্ত নিতে ভুল হবে। আপনার নিজের বিষয়গুলির জন্য চুপচাপ দায়িত্ব নেওয়া এবং আপনার এবং ঘনিষ্ঠ সঙ্গীর মধ্যে যে সমস্যাগুলি আসতে পারে সেগুলি এড়ানো এখন সবচেয়ে ভাল হতে পারে। ভালো সম্পর্কের মূল্য সব কিছুর চেয়ে বেশি। যেকোনও বিষয়ে আগে নিশ্চিত হন।

.