কোন কোন রাশির জাতক-জাতিকাদের ব্রেকআপের আশঙ্কা বেশি জানেন?

জ্যোতিষশাস্ত্র মতে, একেক রাশিতে জাতক-জাতিকাদের সম্পর্ক ভাঙার কারণও একেক রকমের হয়ে থাকে!

Updated By: Jan 31, 2019, 11:09 AM IST
কোন কোন রাশির জাতক-জাতিকাদের ব্রেকআপের আশঙ্কা বেশি জানেন?
--প্রতীকী চিত্র।

সব রাশির জাতক-জাতিকারা একই কারণে ব্রেকআপ করেন না। জ্যোতিষশাস্ত্র মতে, একেক রাশিতে জাতক-জাতিকাদের সম্পর্ক ভাঙার কারণও একেক রকমের হয়ে থাকে! এ বার জ্যোতিষশাস্ত্র মতে জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকাদের মধ্যে সম্পর্ক বিচ্ছেদ বা ব্রেকআপ-এর আশঙ্কা বেশি থাকে...

মেষ রাশি: অধৈর্য মেষ রাশির সব কিছুতেই তাড়াহুড়া। মেষ রাশি প্রেমের সম্পর্ক চালিয়ে নিতে বেশ সমস্যায় ভোগেন নিজের এই স্বভাবের কারণেই। সম্পর্কে ঝগড়াঝাঁটি, মান-অভিমান বা সমস্যা দেখা দিলে সেটা সমাধানের বদলে মেষ বরং ব্রেকআপ করটাই সহজ মনে করেন।

বৃষ রাশি: সম্পর্কে বিশ্বস্ত ও রোমান্টিক বৃষ জাতক-জাতিকারা মনে মনে ভীষণ সংবেদনশীল হন। মনে একবার কষ্ট পেলে বৃষ রাশির জাতক-জাতিকারা তা ভুলতে পারেন না। বহু পুরানো কোনও ভুলের জন্যেও ব্রেকআপের সিদ্ধান্ত নেওয়ার ঘটনা বৃষ রাশির জাতক-জাতিকারাই বেশি ঘটান। তাই বৃষ রাশির জাতক-জাতিকার মনে কষ্ট দেওয়া বিপদজনক হতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকাদের সব কিছুর ক্ষেত্রেই নিজেদের আলাদা একটি জীবন দর্শন ও মতবাদ রয়েছে। অপর কোনও রাশির সঙ্গী যদি মিথুন জাতক-জাতিকাদের এই স্বতন্ত্র ব্যাপারগুলো বুঝতে ব্যর্থ হন, সে ক্ষেত্রে ব্রেকআপ অনিবার্য।

কর্কট রাশি: অতিরিক্ত আবেগপ্রবণ কর্কট রাশির জাতক-জাতিকারা এই অতিরিক্ত আবেগের বশেই ব্রেকআপ করে থাকেন। তাই সবচাইতে নিরাপদ হচ্ছে কর্কটের সব ব্যাপার কথা বলতে না যাওয়া। যদি কর্কট জাতক-জাতিকাদের মন বুঝতে না পেরে থাকেন, চুপ থাকুন। যে প্রেমিক মন বোঝেন না, তার সঙ্গে থাকতে রাজি নন কর্কট জাতক-জাতিকারা।

আরও পড়ুন: রোজ মাঝরাতেই কি ঘুম ভেঙে যাচ্ছে? জেনে নিন সমাধান

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকারা সমালোচনা একেবারেই শুনতে পারেন না। বরং প্রশংসা শুনতেই পছন্দ করেন। সঙ্গী যদি সিংহ রাশি জাতক-জাতিকার প্রশংসা করতে না পারেন বা আত্মসম্মানে আঘাত দিয়ে বসেন, বুঝে নেবেন ব্রেকআপ অনিবার্য।

কন্যা রাশি: সব কিছুকে জটিল করে ভাবা কন্যা রাশির জাতক-জাতিকারা সঙ্গীর জীবনে খবরদারি করতে ভালোবাসেন। যদি সঙ্গীর কোনও কাজে তার মতামত গৃহীত না হয়, কন্যা রাশির জাতক-জাতিকারা তখন নিজেকে অনাকাঙ্ক্ষিত মনে করেন। মনে করেন যে সঙ্গী তাঁকে মুল্য দিচ্ছেন না। ফলে সম্পর্ক ভেঙে ফেলার কথা ভাবতে শুরু করেন।

তুলা রাশি: তুলা রাশির জাতক-জাতিকারা বিরক্ত বোধ করেন যদি সমস্যা নিয়ে সঙ্গী কথা বলার বদলে এড়িয়ে যান। অন্যদিকে, তুলা রাশির জাতক-জাতিকার প্রত্যাশা অনেক বেশিই থাকে সঙ্গীর কাছ থেকে যা বাস্তবে পূরণ করা বেশ কঠিন। আশাহত বা বিরক্ত হলেই তুলা রাশির জাতক-জাতিকারা ব্রেকআপ করেন। আর হ্যাঁ, তারাও সিংহ রাশির জাতক-জাতিকারা মতো নিজের প্রশংসা শুনতে ভালোবাসেন।

বৃশ্চিক রাশি: সম্পর্কের ক্ষেত্রে ভরসাযোগ্য বৃশ্চিক প্রমানিত হতে পারেন খুব নিষ্ঠুর হিসেবেও। যদি সঙ্গী একটুও আস্থা বা গোপনীয়তা ভঙ্গ করেন, বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা সম্পর্ক ভাঙতে দ্বিধা করেন না।

ধনু রাশি: সঙ্গীর কাছ থেকে ধনু রাশির জাতক-জাতিকাদের প্রত্যাশা থাকে মারাত্মক বেশি। শুধু তাই নয়, ধনু রাশির জাতক-জাতিকারা এটাও আশা করে থাকেন যে সঙ্গী বলার আগেই তার মন বুঝে নেবে ও মানিয়ে চলবে। এ সব ক্ষেত্রে হতাশ হলেই বেশির ভাগ ক্ষেত্রে ব্রেকআপ করেন ধনু রাশির জাতক-জাতিকারা।

মকর রাশি: মকর রাশির মেয়েরা মকর পুরুষদের চাইতেও বেশি বাস্তববাদী হয়ে থাকেন। সঙ্গী যদি বাস্তববাদী না হন, যদি মকর মেয়েকে পর্যাপ্ত গুরুত্ব না দেন তাহলে ব্রেকআপ অনিবার্য।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির মেয়েরা আকর্ষিত বোধ করেন রূপে-গুণে সবচেয়ে অসাধারণ পুরুষদের প্রতি। যদি কুম্ভ রাশির মেয়ের চোখে তার প্রেমিককে অত্যন্ত সাধারণ বলে মনে হয়, তারা চট করে ব্রেকআপ করে ফেলেন। সাধারণের প্রতি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের আগ্রহ খুব সামান্য।

মীন রাশি: মীন রাশির জাতক-জাতিকারা ব্রেকআপ করেন নিজের বিভ্রান্তিকর ও কল্পনাবিলাসী স্বভাবের কারণে। একটি সম্পর্কে থাকা অবস্থাতেই মীন রাশির জাতক-জাতিকারা অন্য সম্পর্কেও জড়িয়ে পড়তে পারেন। মীন রাশির জাতক-জাতিকাদের প্রায়ই মনে হয়, বর্তমানের চাইতে ভাল তিনি পেতে পারেন। সম্পর্কে একটু ত্রুটি খুঁজে পেলেই ব্রেকআপ করতে দ্বিধা করেন না মীন রাশির জাতক-জাতিকারা।

.