বাড়িতেই সহজ উপায়ে পছন্দমতো রংবেরঙের চুড়ি বানান

চুড়ি বরাবরই মেয়েদের কাছে মারাত্মক আকর্ষণের একটা বিষয়। চুড়ি পরতে ভালোবাসেন না, এমন মেয়ে খুঁজে পাওয়া সম্ভব নয়। মানানসই পোশাকের সঙ্গে রংবেরঙের চুড়ি। আপনার সৌন্দর্যকে অন্য মাত্রা দেয়। আর তাই তো মেলা হোক কিংবা যে কোনও উত্‌সব, কিংবা অকারণেই, পোশাকের সঙ্গে রং মিলিয়ে চুড়ি আমরা কিনেই থাকি।

Updated By: Sep 19, 2016, 05:16 PM IST
বাড়িতেই সহজ উপায়ে পছন্দমতো রংবেরঙের চুড়ি বানান

ওয়েব ডেস্ক: চুড়ি বরাবরই মেয়েদের কাছে মারাত্মক আকর্ষণের একটা বিষয়। চুড়ি পরতে ভালোবাসেন না, এমন মেয়ে খুঁজে পাওয়া সম্ভব নয়। মানানসই পোশাকের সঙ্গে রংবেরঙের চুড়ি। আপনার সৌন্দর্যকে অন্য মাত্রা দেয়। আর তাই তো মেলা হোক কিংবা যে কোনও উত্‌সব, কিংবা অকারণেই, পোশাকের সঙ্গে রং মিলিয়ে চুড়ি আমরা কিনেই থাকি।

আরও পড়ুন এমন মুরগি সম্ভাবত আপনি জীবনে দেখেননি

চুড়ির চাহিদা যেমন বেড়েছে, তেমনই পাল্লা দিয়ে বেড়েছে চুড়ির দামও। এখন এক ডজন কাঁচের চুড়ির দাম আগের তুলনায় বেশ খানিকটা বেড়ে গিয়েছে। আবার বাজারে এসেছে নতুন নতুন ধরনের রংবেরঙের ডিজাইনিং চুড়ি। যা দেখলেই মন ভালো হয়ে যাবে। তবে এবার আপনি নিজেই বাড়িতে আপনার মনের মতো চুড়ি তৈরি করে নিতে পারবেন। কীভাবে? বানানো খুবই সোজা। আপনার ঘরে যদি পুরনো চুড়ি থেকে থাকে তাহলে আরও ভালো। সেগুলো দিয়েই তৈরি করে নিতে পারবেন নিজের পছন্দমতো চুড়ি। তাও খুবই সোজা পদ্ধতিতে। নিচের ভিডিওতে দেখে নিন কীভাবে বানাবেন।

আরও পড়ুন এই দুটি স্মার্টফোনকে হ্যাক করতে পারলেই গুগল আপনাকে ১.৩ কোটি টাকা দেবে

.