জানেন ডেটিংয়ের জন্য কেমন সঙ্গী খোঁজেন পুরুষ কিংবা মহিলারা?

আগামিকাল ভ্যালেন্টাইন্স ডে। প্রেমের দিন। প্রেমে পড়ার দিন। প্রেম করার দিন। প্রেমকে সম্মান জানানোর দিন। কিন্তু প্রেম করার জন্য কেমন সঙ্গী চান পুরুষ কিংবা মহিলারা? ডেটিংয়ে যাওয়ার জন্য সঙ্গীর কোন কোন গুণগুলি থাকার প্রয়োজন হয়? জানেন?

Updated By: Feb 13, 2017, 03:50 PM IST
জানেন ডেটিংয়ের জন্য কেমন সঙ্গী খোঁজেন পুরুষ কিংবা মহিলারা?

ওয়েব ডেস্ক: আগামিকাল ভ্যালেন্টাইন্স ডে। প্রেমের দিন। প্রেমে পড়ার দিন। প্রেম করার দিন। প্রেমকে সম্মান জানানোর দিন। কিন্তু প্রেম করার জন্য কেমন সঙ্গী চান পুরুষ কিংবা মহিলারা? ডেটিংয়ে যাওয়ার জন্য সঙ্গীর কোন কোন গুণগুলি থাকার প্রয়োজন হয়? জানেন?

আরও পড়ুন ভ্যালেন্টাইনস ডে তে এই পাঁচটি জায়গায় যেতে পারেন

সম্প্রতি ডেটিং অ্যাপ টিন্ডার এই বিষয়ের উপর একটি সমীক্ষা করে। যেখানে পুরুষ এবং নারীরা ডেটিংয়ের জন্য কেমন সঙ্গী চান, সেই প্রসঙ্গে মতামত দিয়েছেন। তাঁদের মতামতের মধ্যে অনেক মিল খুঁজে পাওয়া গিয়েছে। কিন্তু কেমন সঙ্গী পছন্দ তাঁদের। বেশিরভাগ মানুষই মতামত জানিয়েছেন যে, ডেটিংয়ে যাওয়ার জন্য উপস্থিত বুদ্ধি সম্পন্ন সঙ্গীই তাঁদের পছন্দ। যাঁর সেন্স অফ ইউমার হবে দুর্দান্ত, এমন সঙ্গীর সঙ্গেই ডেটিংয়ে যেতে চেয়েছেন তাঁরা।

আরও পড়ুন ভ্যালেন্টাইন্স ডে-তে ঘুরতে যেতে পারেন বিশ্বের এই আটটি দেশে

২৫ শতাংশ মহিলার প্রথম পছন্দ সঙ্গীর মধ্যে দুর্দান্ত সেন্স অফ হিউমার। এরপর ২৪ শতাংশ মহিলা ভোট দিয়েছেন মূল্যবোধকে এবং ৩০ শতাংশ মহিলা ভোট দিয়েছেন সঙ্গীর সৌন্দর্যকে। আপনি আপনার সঙ্গীর মধ্যে কোনটা চান?

.