Lucky Colours: নববর্ষে কামাল করবে রং-ই! জেনে নিন কোন রাশির জন্য কোন রং শুভ, কোনটা আনবে টাকা...

Lucky Colours per Zodiac Signs: নতুন বছরে রঙে-রঙে রংমশাল জ্বালতে চান জীবনে? তাহলে রং-থিয়োরি মেনে চলুন। জেনে নিন আসন্ন বাংলা নববর্ষে কোন রাশির পক্ষে কোন রং শুভ। নিজের শুভ রংটি জেনে নিয়ে সেই মতো নিজেকে সৌভাগ্যের পথে চালিত করুন।

Updated By: Apr 12, 2023, 06:58 PM IST
Lucky Colours: নববর্ষে কামাল করবে রং-ই! জেনে নিন কোন রাশির জন্য কোন রং শুভ, কোনটা আনবে টাকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন বছরে রঙে-রঙে রংমশাল জ্বালতে চান জীবনে? কে না চান? যদি চান তাহলে জেনে নিন আসন্ন বাংলা নববর্ষে কোন রাশির পক্ষে কোন রং শুভ। জ্যোতিষে ১২টি রাশির জন্য শুভ রং-এর উল্লেখ রয়েছে। আপনার রাশি অনুযায়ী আপনার শুভ রং নির্দিষ্ট। এই রং বা রং সম্পর্কিত ব্যাপার আপনার জীবন বদলে দিতে পারে। তাই আগেভাগেই জেনে রাখুন আসন্ন নতুন বছরে বিশেষ করে কোন রং হতে চলেছে আপনার জন্য শুভ:

আরও পড়ুন: Dhana Yoga: নববর্ষেই মহা ধন যোগ! অকল্পনীয় অর্থপ্রাপ্তির সুযোগ এই রাশির জাতকদের...

মেষ-- মেষ রাশির জাতকদের জন্য নতুন এই বাংলা বছরে লাল রং শুভ। মেষ রাশির অধিপতি মঙ্গল। বলা হয়, প্রতি মঙ্গলবার লাল রঙের পোশাক পরা উচিত। এ বছরও এই রাশির জাতকেরা এটা মেনে চলার চেষ্টা করুন। এই রাশির চালিকাশক্তি হল আবেগ ও শক্তি। লালে তা আরও উদ্দীপ্ত হবে।    

বৃষ-- এই রাশির জন্য নীল রং শুভ। বৃষ রাশি শুক্র দ্বারা শাসিত। সেই হিসেবে শুক্রবারে নীল রঙের পোশাক পরা উচিত। নীল এঁদের জীবনে শান্তি স্বচ্ছতা ও ভারসাম্য আনবে। ভাগ্যকে আরও মসৃণ করবে। নীল এঁদের জীবনে নিয়ে আসবে সাফল্য। 

মিথুন-- এই রাশির জাতকদের জন্য সবুজ রং শুভ। বিশেষ করে হালকা সবুজ। হালকা সবুজ রং এই রাশির জাতক-জাতিকাদের জন্য বয়ে আনবে অর্থনৈতিক সমৃদ্ধি, উন্নতি। জীবনে আসবে ইতিবাচকতা। 

কর্কট-- জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশির অধিপতি চন্দ্র। ফলে সাদা রং এই রাশির জন্য শুভ। এই রং এঁদের জন্য নতুন বছরে নিয়ে আসবে সাহস উদ্দীপনা।

সিংহ-- সূর্য সিংহের অধিপতি। সেই হিসেবে কমলা রং এই রাশির জন্য শুভ। এই রং এঁদের ভাগ্যকে উজ্জ্বল করবে, জোগাবে শক্তি ও ইতিবাচকতা।

কন্যা-- সবুজ রঙ কন্যা রাশির জন্য শুভ। কন্যা রাশির শাসক গ্রহ বুধ। কন্যা রাশির জাতক জাতিকাদের পক্ষে সবুজ রং স্থিতিশীলতার সূচক।

আরও পড়ুন: Heat Wave: আকাশে আগুন, বাতাস লু! ভয়ংকর এই গরমে কী খাবেন, কখন রাস্তায় বেরোবেন, কী করবেন না...

তুলা-- তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ রং হল ল্যাভেন্ডার কালার। তুলা রাশি শুক্র গ্রহ দ্বারা শাসিত। ল্যাভেন্ডার রং এঁদের জন্য আনবে সমৃদ্ধি, বোধ, উদ্দীপনা। আনবে ভাগ্যোন্নতি।

বৃশ্চিক-- বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাল রং সৌভাগ্যের সূচক। লাল মানে মেরুন। এই রাশির অধিপতি মঙ্গল। জীবনে ও কর্মে ইতিবাচক ফল পেতে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের মেরুন রংকে অগ্রাধিকার দেওয়া উচিত।

ধনু-- এই রাশির জাতকদের জন্য হলুদ রং শুভ। জ্যোতিষ অনুসারে, ধনু রাশির অধিপতি বৃহস্পতি। হলুদ হল মন বুদ্ধি সম্পর্ক ও মানসিক শক্তির সূচক। ধনু রাশির জাতকদের পক্ষে হলুদ রং নানা রকম বার্তা বয়ে আনবে।

মকর-- এই রাশির জাতকদের জন্য শুভ রং হল বেগুনি। শনি এই রাশির অধিপতি। এই রং মকর রাশির জাতকদের অন্তর্শক্তি বাড়াবে, এঁদের জীবনে বয়ে আনবে নতুন সৌভাগ্য। 

কুম্ভ-- কুম্ভ রাশির জাতকদের জন্যও শুভ হল গাঢ় নীল। শনি গ্রহ এই রাশির অধিপতি। শুভ ফল পেতে কুম্ভ রাশির জাতক-জাতিকারা গাঢ় নীল রংকেই অগ্রাধিকার দিন।

মীন-- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হল সবুজ রং। বৃহস্পতি এই রাশির শাসক গ্রহ। সবুজ রং মীন রাশির জাতক-জাতিকাদের উদ্দীপনা জোগাবে, ইতিবাচকতা আনবে।

রং তো জেনে নিলেন! এবার নতুন বছরটি পড়লেই আপনিও আপনার রঙের পোশাক পরে নিন, আপনার জন্য শুভ রংটিকেই ঘুরিয়ে-ফিরিয়ে ব্যবহার করুন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.