জঙ্গলে জামাইষষ্ঠী নিয়ে হাজির মাচান

জামাইষষ্ঠী বলতেই বাঙালি বুঝতো শাশুড়ি আদরে ১০ পদের বাঙালি খাবার দিয়ে জামাই আদর। সেই ট্রাডিশন থেকে বেরিয়ে এখন অনেকেই জামাইকে নিয়ে যান রেস্তোরাঁয়। শহরের বাঙালি রেস্তোরাঁয় এখন আয়োজন করা হয় জামাইষষ্ঠী স্পেশাল মেনুর। তবে, এবার বাঙালি খাবার না হলেও 'ফ্যামিলি ফুড' নিয়ে জঙ্গলে জামাইষষ্ঠীর আয়োজন করেছে শহরের সুপার স্পেশালিটি রেস্তোরাঁ মাচান।

Updated By: May 13, 2015, 07:31 PM IST
জঙ্গলে জামাইষষ্ঠী নিয়ে হাজির মাচান

ওয়েব ডেস্ক: জামাইষষ্ঠী বলতেই বাঙালি বুঝতো শাশুড়ি আদরে ১০ পদের বাঙালি খাবার দিয়ে জামাই আদর। সেই ট্রাডিশন থেকে বেরিয়ে এখন অনেকেই জামাইকে নিয়ে যান রেস্তোরাঁয়। শহরের বাঙালি রেস্তোরাঁয় এখন আয়োজন করা হয় জামাইষষ্ঠী স্পেশাল মেনুর। তবে, এবার বাঙালি খাবার না হলেও 'ফ্যামিলি ফুড' নিয়ে জঙ্গলে জামাইষষ্ঠীর আয়োজন করেছে শহরের সুপার স্পেশালিটি রেস্তোরাঁ মাচান।

জঙ্গলের আবহে ভোজ। ভোজে নানারকম পদ। বাঘ, সিংহ, জিরাফের মাঝে শ্বশুর-শাশুড়ি, জামাই-বৌমা সবে মিলে যাকে বলে সকলে মিলে জমিয়ে খাওয়া। দেশের নানা প্রান্ত থেকে প্রায় ২২ থেকে ২৫ রকম পদ তুলে আনা হয়েছে জঙ্গলে জামাইষষ্ঠীতে। তাই মধ্যেই স্পেশাল আইটেম। খাসির মাংসের সঙ্গে কড়াইশুঁটি, পোস্ত, নারকেল সহযোগে নাগপুরের খাবার শাহজি মাটন কারি।

 

.