রসনার তৃপ্তি! বাজারে এল মেট্রো ডেয়ারির জিভে জল আনা টক, মিষ্টি ও আম দই!

নিরাপদ প্যাকেজিং, দুর্দান্ত স্বাদে মিষ্টি দইয়ের সঙ্গে সঙ্গে নতুন টক দই ও আম দইও এখন চেখে দেখতে পারেন আম বাঙালি...

Edited By: সুদীপ দে | Updated By: Jul 29, 2020, 07:40 PM IST
রসনার তৃপ্তি! বাজারে এল মেট্রো ডেয়ারির জিভে জল আনা টক, মিষ্টি ও আম দই!

নিজস্ব প্রতিবেদন: বাংলা তার মিষ্টি দইয়ের প্রতি ভালবাসার জন্য অতি পরিচিত। তাই খাঁটি বাঙলার সংস্থা মেট্রো ডেয়ারি  নিয়ে এল জমাট বাঁধা , জিভে জল আনা দই (সেট কার্ড)-এর সম্ভার। মিষ্টি প্রেমীদের রসনাকে প্রলুব্ধ করতে নিয়ে আসছে মেট্রো আম দই এবং মেট্রো মিষ্টি দই।

একই সঙ্গে সবার পছন্দের টক দই (পাউচ)। চলতে চলতে খাওয়ার উপযুক্ত প্যাকেজিং-এ পরিবেশন করতে বাজারে নিয়ে এল জমাট বাঁধা মেট্রো টক দই। কোরনার আবহে নিরাপদ প্যাকেজিং-এ রসনার তৃপ্তিতে হাজির মেট্রোর দই। 

মাটির পাত্র থেকে দই খাওয়ার অভ্যেস অক্ষুন্ন রাখতে ও চলার পথে খাওয়ার মতো সহজলভ্যতা বজায় রাখতে - দই দু'রকমের প্যাকেজে পাওয়া যাবে— একার জন্য সিঙ্গেল কাপ এবং অনেকের জন্য ফ্যামিলি সাইজ কাপ। সিঙ্গেল সাইজ কাপের ওজন ৮৫ গ্রাম এবং ফ্যামিলি সাইজ কাপের ওজন ৪০০ গ্রাম।

আরও পড়ুন: ভারতে পথ চলার ১৭ বছর পার! বর্ষপূর্তিতে প্রায় ৭৫% পর্যন্ত ছাড় দিচ্ছে Metro Cash & Carry!

মেট্রোর জমাট বাঁধা দইয়েক লঞ্চ উপলক্ষে মেট্রো ডেয়ারির চিফ এগজিকিউটিভ, মার্কেটিং অ্যান্ড সেলস-ডেয়ারি, সঞ্জয় দুয়া বলেন, "মেট্রো বাংলার ঐতিহ্যশালী ব্র্যান্ড এবং মিষ্টি দই এই রাজ্যের এক অবিচ্ছেদ্য অঙ্গ। বাঙালিদের প্রতিদিনের খাদ্যতালিকায় দই কতটা গুরুত্বপূর্ণ তা আমরা খুব ভাল ভাবেই জানি। সেই জন্য, আমরা এমন প্যাকেজিংয়ে দই আনতে চেয়েছিলাম যা চলার সময় সহজেই খাওয়া যায়। আমাদের বিশ্বাস, বিভিন্ন স্বাদের মিষ্টি দই এবং টক দই আম বাহালির খুবই পছন্দের পদ হয়ে উঠবে এবং তাঁদের প্রতিদিনের পুষ্টিকর খাবারের তালিকায় জায়গা করে নেবে।"