কোল্ডড্রিঙ্কে চুমুক দিয়েই চমকে উঠল বাঁদর! কী ছিল সেই পানীয় তে?

একটি বাঁদর ছাদের রেলিংয়ে হাতে একটি ঠান্ডা পানীয়ের বোতল নিয়ে বসে আছে

Updated By: Nov 26, 2021, 06:59 PM IST
কোল্ডড্রিঙ্কে চুমুক দিয়েই চমকে উঠল বাঁদর! কী ছিল সেই পানীয় তে?

নিজস্ব প্রতিবেদন: অনেক ধরনের কোল্ড ড্রিংক আছে, তবে 'কালো রঙের' কোল্ড ড্রিংক পান করার মজা অন্যরকম। এই অবস্থায় কোনও বাঁদর যদি কালো রঙের কোল্ড ড্রিংক পান করে, যে তার স্বাদও জানে না, তাহলে কি হবে তার অবস্থা?

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে যেখানে একটি বাঁদর কালো রঙের কোল্ড ড্রিংক পান করছে। বাঁদররা কোনও জিনিস পেলে, সাধারনত সেটি নিয়ে পালিয়ে যায়। অনেক সময় মানুষের হাত থেকে কিছু জিনিস ছিনিয়ে নিয়েও পালিয়ে যায় তারা। 

আরও পড়ুন: Municipal Election 2021: তারুণ্যে চোখ বামেদের, এক ঝলকে দেখে নিন সম্ভাব্য প্রার্থী তালিকা

সোশ্যাল মিডিয়ার ভিডিওটিতে দেখা গেছে একটি বাঁদর ছাদের রেলিংয়ে হাতে একটি ঠান্ডা পানীয়ের বোতল নিয়ে বসে আছে। এর পরেই দেখা যায় বাঁদরটি সেই বোতল থেকে এক চুমুক ঠান্ডা পানীয় পান করে। এরপরই তিনি কোল্ডড্রিঙ্কের বোতল নিচে ফেলে দেয়। এই ভিডিওটি দেখার পর হাসি থামছেনা নেটিজেনদের।

এখন পর্যন্ত ৫৮ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন। যদিও ২.৫ মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। ভিডিওটি দেখে এক নেটিজেন মন্তব্য করেছেন, 'সমস্যা হল কোল্ড ড্রিংক, পুরো সিস্টেম কেঁপে ওঠে।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)