watch video: কয়েক সেকেন্ডের রুদ্ধশ্বাস লড়াই, রাতের আঁধারে বৃদ্ধাকে আচমকা আক্রমণ চিতার

চিতা ও বৃদ্ধার অসম লড়াইয়ের সেই কয়েক সেকেন্ডের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে উঠছে সোশাল মিডিয়ায়।

Updated By: Sep 30, 2021, 01:07 PM IST
watch video: কয়েক সেকেন্ডের রুদ্ধশ্বাস লড়াই, রাতের আঁধারে বৃদ্ধাকে আচমকা আক্রমণ চিতার
ফোটো- ট্যুইটার

নিজস্ব প্রতিবেদন: সংবাদসংস্থা এএনআই যে ভিডিও প্রকাশ করেছে তা দেখে শিউরে উঠতে হয়। চিতা ও বৃদ্ধার অসম লড়াইয়ের সেই কয়েক সেকেন্ডের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে উঠছে সোশাল মিডিয়ায়। যা দেখে আতঙ্কিত অনেকেই। রাতের আঁধারে চিতার লোকালয়ে প্রবেশ ও বাড়ির মধ্যে ঢুকে আক্রমণ উদ্বেগ বৃদ্ধি করেছে ওই এলাকায়। 

ভিডিওতে দেখা যায়, রাতের অন্ধকারের মধ্যে বাড়ির একটি গাছের আড়ালে গা ঢাকা দিয়েছিল সে৷ তখন সন্ধ্যে গড়িয়ে রাত প্রায়৷ বাড়ির মধ্যকার আলো উঠোন অবধি এসে পৌঁছয়নি। দেখা যায় এক বৃদ্ধা লাঠিতে ভর দিয়ে এসে উঠোনের মধ্যে একটি উঁচু জায়গায় বসেন। তখনও তিনি জানতেন না কী ভয়াবহ বিপদ অপেক্ষা করে রয়েছে তার জন্য। 

আরও পড়ুন, Gold Price Today: বৃহস্পতিবার ফের দাম বাড়ল সোনার, সস্তা রুপো, জেনে নিন দাম

এরপর আচমকাই গাছের আড়াল থেকে বেরিয়ে আসে চিতা। পিছন থেকে আক্রমণ করাই ছিল লক্ষ্য। অন্ধকারে শিকারি চিতার জ্বলজ্বলে চোখ ছিল ভয় ধরানো। শিকার ধরার প্রাক মূহুর্তে একটু থমকে যায় চিতাটি। ওই বৃদ্ধাও উপলব্ধি করে তার পিছনে কিছু একটা রয়েছে৷ এরপর ঘাড় ঘোরাতেই আক্রমণ! 

বৃদ্ধার ওপর লাফ মারে প্রাণীটি। উঁচু জায়গা থেকে পড়ে গেলেও হাতের লাঠিটি দিয়ে কষিয়ে দেয় চিতাটিকে। তবে একবার নয় বেশ কয়েকবার৷ শিকার বাগে না পেয়ে বেগতিক দেখে চম্পট দেয় ওই চিতাবাঘটি। ইতিমধ্যে বৃদ্ধার প্রাণ বাঁচানোর সেই চিৎকারে ছুটে আসে বাড়ির লোক, প্রতিবেশিরা। 

জানা গিয়েছে বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অ্যারে এলাকায়। মহিলাকে এরপর হাসপাতালে ভর্তি করা হয়েছে, তবে তাঁর আঘাত গুরুতর নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.