দেখে নিন, কোন Letter দিয়ে নাম শুরু হলে মনের মতো Life Partner পাওয়া নিশ্চিত

কার জীবন কেমন কাটবে জ্যোতিষবিদ্যায় এ বিষয়ে কিছু অনুমান করা হয়।

Updated By: Dec 10, 2021, 07:54 PM IST
দেখে নিন, কোন Letter দিয়ে নাম শুরু হলে মনের মতো Life Partner পাওয়া নিশ্চিত

নিজস্ব প্রতিবেদন: কার জীবন কেমন কাটবে, তা কেউ বলতে পারে না। তবে জ্যোতিষবিদ্যায় নানা ভাবে এই জাতীয় বিষয়ে কিছু অনুমান করা হয়। এই বিদ্যার নিজস্ব কিছু তত্ত্ব আছে। সেই মোতাবেক সকলে যাচিয়ে নেন তাঁদের নিজের নিজের ভাগ্য।

সব থেকে বেশি চিন্তা মানুষ করে থাকেন সম্ভবত জীবনসঙ্গী পাওয়ার ক্ষেত্রে। সকলেই একটু মনের মতো লাইফ পার্টনার পেতে চান। আশা করা যায়, কেউ এ কথা লিঙ্গবৈষম্যের আওতায় ফেলবেন না, যদি বলা হয়, পুরুষদের তুলনায় এ বিষয়ে মহিলারাই একটু বেশি ভাবনাচিন্তা করে থাকেন!

যেসব মেয়েরা এমনটা ভাবেন, তাঁরা নিজেই একটা পদ্ধতি পর্যালোচনা করে দেখতে পারেন। বিষয়টা হল 'নেম অ্যাস্ট্রোলজি'। একজন কেমন জীবনসঙ্গী জীবনে পেতে চলেছেন সেটা নির্দেশ করতে পারে এই 'নেম অ্যাস্ট্রোলজি'র পদ্ধতি। মেয়েদের নামের ক্ষেত্রে মোটামুটি ৪টি লেটার নিয়ে এক্ষেত্রে বেশি আলোচনা হয়। এই চারটি ইংরেজি বর্ণ দিয়ে যেসব মহিলার নাম শুরু হয়, কোনও সন্দেহ নেই, পছন্দের জীবনসঙ্গী পাওয়ার ক্ষেত্রে তাঁরা অন্য মেয়েদের চেয়ে বেশ খানিকটা এগিয়েই থাকেন।

এবার দেখে নেওয়া যাক, কোন লেটার দিয়ে শুরু হওয়া নামের ক্ষেত্রে নামধারীরা নিজেদের ভাগ্য নিয়ে ভবিষ্যদ্বাণী করতে পারেন।

যেসব মেয়ের নাম ইংরেজি 'বি' অক্ষর (B)  দিয়ে শুরু তাঁরা লাইফ পার্টনার পাওয়ার ক্ষেত্রে যথেষ্ট লাকি। এঁরা অনেক সময়েই খুবই লাভিং ও রেসপেক্টফুল স্বামী পান। এমনকি এই আদ্যক্ষর দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা নিজেরাও অনেক গুণের অধিকারী হন। তাঁরা নানা সঙ্কটে স্বামীর পাশে দাঁড়ান।

যেসব মেয়ের নাম ইংরেজি 'ডি' অক্ষর (D)  দিয়ে শুরু, তাঁরা সুন্দর তালমিলপূর্ণ সুখী এক দাম্পত্য জীবন কাটান। এই মহিলারা তাঁদের স্বামীদের খুব ভালোবাসেন আবার আবার স্বামীরাও এক্ষেত্রে তাঁদের স্ত্রীদের খুব গুরুত্ব দেন।

যেসব তরুণীর নাম ইংরেজি 'এল' অক্ষর (L) দিয়ে শুরু, তাঁরা তাঁদের জীবনসঙ্গীর হৃদয়কে সর্বদা অধিকার করে থাকেন। এঁদের দাম্পত্যজীবনে সমস্যা প্রায় থাকেই না। এঁরা খুবই রোম্যান্টিক ও সুখী এক বিবাহিত জীবন কাটান। 

যেসব তরুণীর নাম ইংরেজি 'এস' অক্ষর (S) দিয়ে শুরু তাঁরাও মনের মতো জীবনসঙ্গী পাওয়ার ক্ষেত্রে খুব ভাগ্যবতী গণ্য হন। সাধারণত এঁদের স্বামীরা খুব ধনবান হন। এঁরা এঁদের স্ত্রীদের খুবই 'কেয়ার' নেন। আবার, উল্টোদিক থেকে এই স্ত্রীরাও তাঁদের স্বামীদের প্রতি খুব যত্নশীল থাকেন। তবে 'এস' অক্ষর দিয়ে নাম শুরু এমন মেয়েদের বিয়ে হতে অনেক সময়ে একটু দেরী হয়।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: জানেন, বাড়ির ঠিক কোন কোণটিতে ঠাকুর না রাখলে সংসারে অমঙ্গল বাড়ে?

.