সেক্স করার ২৪ ঘণ্টা আগে পুলিসকে পাঠাতে হবে নোটিশ

একেবারে কড়া আইন। আদালতের নির্দেশ নামায় বলা হয়েছে, কোনও মহিলার সঙ্গে সেক্স করার ইচ্ছে থাকলে, অন্তত ২৪ ঘণ্টা আগে পুলিসকে তা জানাতে হবে। ভয় পাবেন না, এটা আমাদের দেশের ঘটনা নয়। এই নির্দেশ লাগু হয়েছে ব্রিটেনের ইয়র্ক ম্যাজিস্ট্রেট আদালতে। তাও এই নিয়ম কেবলমাত্র একজন বিশেষ ব্যক্তির জন্য। যিনি একেবারেই মার্কামারা। যাঁর থেকে নাকি 'সেক্সুয়াল রিস্ক'-এর সম্ভাবনা রয়েছে।

Updated By: Jan 23, 2016, 02:23 PM IST
সেক্স করার ২৪ ঘণ্টা আগে পুলিসকে পাঠাতে হবে নোটিশ

ওয়েব ডেস্ক: একেবারে কড়া আইন। আদালতের নির্দেশ নামায় বলা হয়েছে, কোনও মহিলার সঙ্গে সেক্স করার ইচ্ছে থাকলে, অন্তত ২৪ ঘণ্টা আগে পুলিসকে তা জানাতে হবে। ভয় পাবেন না, এটা আমাদের দেশের ঘটনা নয়। এই নির্দেশ লাগু হয়েছে ব্রিটেনের ইয়র্ক ম্যাজিস্ট্রেট আদালতে। তাও এই নিয়ম কেবলমাত্র একজন বিশেষ ব্যক্তির জন্য। যিনি একেবারেই মার্কামারা। যাঁর থেকে নাকি 'সেক্সুয়াল রিস্ক'-এর সম্ভাবনা রয়েছে।
 
অবশ্য সেই ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। ইতিমধ্যেই ফেসবুক, মেল, টুইটারে তাঁর গতিবিধির ওপর নজর রাখা হচ্ছে। ফোন বা ট্যাব-সহ সমস্ত রকম ইন্টারনেট ডিভাইস যা তাঁর কাছে থাকতে পারে, সে সব বাজেয়াপ্ত করার চেষ্টা চলছে। মজার বিষয় হল, এখনও পর্যন্ত কোনও তাঁর কোনও অপরাধ আদালতে প্রমাণিত হয়নি। তবু এই সতর্কতা!