Shani Gochar 2023: শুরু হচ্ছে মহাভাগ্য রাজযোগ; জাগবে ঘুমন্ত ভাগ্য! আসবে অঢেল সম্পদ, হবে উন্নতি

Mahabhagya Rajyog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেব তার কৃতকর্ম অনুসারে ফল দান করার কারণে শনির যাত্রাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি ৩০ বছর পর স্বরাশি কুম্ভ রাশিতে রয়েছেন এবং এর দ্বারা সৃষ্ট মহাভাগ্য যোগ চারটি রাশির জাতকদের ভাগ্যকে উজ্জ্বল করবে।

Updated By: Mar 10, 2023, 09:22 AM IST
Shani Gochar 2023: শুরু হচ্ছে মহাভাগ্য রাজযোগ; জাগবে ঘুমন্ত ভাগ্য! আসবে অঢেল সম্পদ, হবে উন্নতি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র এবং নক্ষত্রগুলি পরিবর্তন করে। শনি ন্যায়ের দেবতা এবং কর্ম অনুসারে ফল দান করেন। ১৭ জানুয়ারী, ২০২৩-এ শনি ৩০ বছর পর তার আসল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এখন ১৫ মার্চ, ২০২৩, শনি নক্ষত্র পরিবর্তন করে শতভিষা নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন। শনির এই অবস্থান ৩০ বছর পর মহাভাগ্য রাজ যোগ তৈরি করছে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। অন্যদিকে, চারটি রাশির জাতকদের জন্য এই মহাভাগ্য রাজযোগ ভাগ্যবান বলে প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

শনির রাশি পরিবর্তন এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে

বৃষ রাশি: ১৫ মার্চ শনির রাশি পরিবর্তনের সঙ্গে মহাভাগ্য রাজ যোগ গঠিত হবে, যা আপনার জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক। আপনি আপনার কর্মজীবনে বড় সাফল্য অর্জন করতে পারেন। বড় পদ, টাকা, পুরস্কার পেতে পারেন। বিয়ে হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে একটি বড় পরিবর্তন হবে।

আরও পড়ুন: Mangal Gochar: মঙ্গল গোচরের প্রভাবে দারুণ ভাবে ফুলেফেঁপে উঠবে এই ৫ রাশি! মাত্র তিনদিন পরে...

মিথুন রাশি: মহাভাগ্য রাজ যোগ মিথুন রাশির জাতকদের সাহসিকতা বৃদ্ধি করবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। দাম্পত্য জীবনে প্রেম ও সুখ বৃদ্ধি পাবে। দুর্ঘটনাজনিত অর্থ প্রাপ্তি হতে পারে। ব্যবসায়ীদের আটকে থাকা টাকা পেতে পারেন। আয় বাড়বে।

আরও পড়ুন: Women Health: শরীর-মন সুস্থ রাখতে মেয়েদের এই সাত উপাদান চাই-ই চাই!

কর্কট রাশি: মহাভাগ্য রাজ যোগ কর্কট রাশির জাতকদের জীবনে শুভ দিন শুরু করবে। বিদেশ সফরে যেতে পারেন। বিদেশ থেকে ব্যবসায়ীরা লাভবান হবেন। এই সময়টা শিক্ষার্থীদের জন্য চমৎকার। বড় সাফল্য অর্জিত হতে পারে। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন।

ধনু রাশি: মহাভাগ্য রাজ যোগ ধনু রাশির জাতকদের অর্থনৈতিক সুবিধা এবং উন্নতি দেবে। অন্যদিকে, ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। এই সময় নিয়োগপ্রাপ্তদের পদোন্নতি ও ইনক্রিমেন্ট দেবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। বেকাররা চাকরি পাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.