Mangal Gochar: মঙ্গল গোচরের প্রভাবে দারুণ ভাবে ফুলেফেঁপে উঠবে এই ৫ রাশি! মাত্র তিনদিন পরে...

Transition of Mars: যখনই গ্রহগুলির রাশিপরিবর্তন ঘটে, তখনই তা ১২টি রাশিকেই প্রভাবিত করে। এর প্রভাবে অনেক রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হয়ে ওঠে। আগামী ১৩ মার্চ সকাল ৬টা নাগাদ বৃষ রাশিতে গমন করতে চলেছে মঙ্গল।

Updated By: Mar 9, 2023, 06:51 PM IST
Mangal Gochar: মঙ্গল গোচরের প্রভাবে দারুণ ভাবে ফুলেফেঁপে উঠবে এই ৫ রাশি! মাত্র তিনদিন পরে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যখনই গ্রহগুলির রাশিপরিবর্তন ঘটে, তখনই তা ১২টি রাশিকেই প্রভাবিত করে। এর প্রভাবে অনেক রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হয়ে ওঠে। অনেককে আবার ক্ষতির সম্মুখীনও হতে হয়। সামনেই মঙ্গলের গোচর। যাকে ট্রানজিশনও বলে। আগামী ১৩ মার্চ সকাল ৫টা বেজে ৪৭ মিনিটে বৃষ রাশিতে গমন করতে চলেছে। এর আগে মঙ্গল মিথুন রাশিতে ছিল। এবার এই ঘটনার প্রভাবে ৫টি রাশি শুভ আশীর্বাদে পূর্ণ হতে চলেছে।

আরও পড়ুন: Grand Coincidence of Yogas: ৭০০ বছর পরে অতি বিরল মহাযোগ! সৌভাগ্যের শিখরে উঠবেন এই ৪ রাশির জাতকেরা...

বৃষ রাশি

আগামী ১৩ মার্চের মঙ্গল গ্রহের এই রাশিপরিবর্তনের জেরে যে কোনও কারিগরি বিষয় নিয়ে যাঁরা পড়াশোনা করছেন তাঁরা ব্যাপকভাবে উপকৃত হবেন। পরীক্ষায় ভালো ফল মিলবে। তবে স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

মিথুন রাশি

এই রাশির লোকেরা সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করছেন। এই সময়টা তাদের জন্য অনুকূল থাকবে। অংশীদারিত্বের ব্যবসায় লাভের সুযোগ থাকবে। এঁরা এঁদের সমস্ত বড় বড় সিদ্ধান্তে জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। মামলার রায় পক্ষে হতে পারে।

সিংহ রাশি

সিংহরাশির জাতক-জাতিকাদের পক্ষে এই সময়টা ভবিষ্যতের অর্থনৈতিক পরিকল্পনা শুরু করার জন্য ভাল সময় হতে চলেছে। চাকরিজীবীদের বেতনবৃদ্ধি ঘটতে পারে। ভাল পরিকল্পনার কারণে অর্থসঞ্চয়ে সাফল্য আসবে।

আরও পড়ুন: World Kidney Day: কী ভাবে এড়াবেন কিডনির মারণ অসুখ? মাত্র এই ক'টি বিষয় মেনে চলুন...

তুলা রাশি

মঙ্গলের এই ট্রানজিশন প্রেমের ক্ষেত্রে  মঙ্গলজনক হবে। মননে আধ্যাত্মিকতার বৃদ্ধি ঘটতে পারে, কাজের প্রতি মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থযাত্রার যোগ আছে।

মকর রাশি

মকর রাশির জাতকেরা দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে কিন্তু তাদের পরাজিত করতে সক্ষম হবেন এঁরা। প্রতিযোগিতামূলক ক্ষেত্রে ভালো পারফর্ম করার যোগ আসছে। বিদেশভ্রমণের যোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.