গাধার কীর্তি: দ্য লায়ন কিং-এর ‘সার্কেল অব লাইফ’ গানে গলা মেলাল গাধা!

‘দ্য লায়ন কিং’-এর ‘সার্কেল অব লাইফ’ গানে গলা মিলিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে একটি গাধা! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো...

Updated By: Aug 4, 2019, 03:18 PM IST
গাধার কীর্তি: দ্য লায়ন কিং-এর ‘সার্কেল অব লাইফ’ গানে গলা মেলাল গাধা!
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: ১৯ জুলাই মুক্তি পেয়েছে ‘দ্য লায়ন কিং’। ছবিটির তৈরি করতে খরচ হয়েছে ২৬ কোটি মার্কিন ডলার। তবে ছবির বাজেটের চেয়েও বহুগুণ বেশি মুনাফার মুখ দেখছে পরিচালক জন ফ্যাভারিওর ছবিটি। বক্স অফিসে ছবিটির সাফল্যের উড়ান অব্যহত! এরই মধ্যে ‘দ্য লায়ন কিং’-এর ‘সার্কেল অব লাইফ’ গানে গলা মিলিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে একটি গাধা! আর ‘সার্কেল অব লাইফ’ গানে গাধার গলা মেলানোর ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলিনার বাসিন্দা ট্রাভিস কিনলে নিজের খামারে মোবাইল থেকেই একটি ভিডিয়ো শুট করেন। এই ভিডিয়োটি করার সময় তাঁর দু’পাশে দুই পোষ্য— একটি ঘোড়া ও একটি গাধা। ভিডিয়ো অন করে ‘দ্য লায়ন কিং’-এর ‘সার্কেল অব লাইফ’ গানটি গাইতে শুরু করেন তিনি। ট্রাভিস গান শুরু করতেই মাথা ঝাঁকিয়ে গলা মেলাতে শুরু করে তাঁর পোষ্য গাধাটিও। ঘটনাটা এতটাই অপ্রত্যাশিত যে, প্রথমটায় রীতিমতো চমকে গিয়েছিলেন ট্রাভিস নিজেও। পরে অবশ্য পোষ্য ‘গাধার কীর্তি’ দেখে হেসেই ফেলেন তিনি।

আরও পড়ুন: স্ত্রীর থেকে ২০ হাজার টাকা ধার করে কেনা লটারির টিকিটে মিলল ২৮ কোটি!

জানা গিয়েছে, ট্রাভিসের পোষ্য এই গাধাটির নাম নিথন। ওই ভিডিয়ো করার সময় নিথন ঘটনাচক্রেই ডেকে উঠেছিল কিনা, তা পরখ করে দেখতে পরেও বেশ কয়েক বার তার সামনে ‘সার্কেল অব লাইফ’ গানটি গেয়ে দেখেন ট্রাভিস। কিন্তু প্রতিবারই ট্রাভিসের সঙ্গে গলা মিলিয়েছে নিথনও। গায়ক গাধার এই কীর্তি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আর নিথনও এখন ‘ফেমাস’ নেট দুনিয়ায়!

.