Surya Gochar 2023: ১২ মাস পর ফের শনির রাশিতে সূর্য-শুক্র যোগ, কোন রাশির উপর হবে অর্থের বর্ষা

Surya And Venus Conjunction in Kumbh: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৩ ফেব্রুয়ারী ২০২৩ তারিখে, সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই কারণে, শনির রাশি কুম্ভ রাশিতে সূর্য ও শুক্রের মিলন ঘটবে, যা তিনটি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে।

Updated By: Feb 7, 2023, 07:33 AM IST
Surya Gochar 2023: ১২ মাস পর ফের শনির রাশিতে সূর্য-শুক্র যোগ, কোন রাশির উপর হবে অর্থের বর্ষা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। ফেব্রুয়ারি মাসে, সূর্য ট্রানজিট করবে এবং শনি, কুম্ভ রাশিতে প্রবেশ করবে। সূর্য এখন মকর রাশিতে। সূর্য ট্রানজিটের সঙ্গে সঙ্গে শুক্রের সঙ্গে মিলিত হবে, কারণ শুক্রও কুম্ভ রাশিতে উপস্থিত থাকবে। এমন পরিস্থিতিতে সম্পদ ও বিলাসের দাতা শুক্র এবং সাফল্যের গ্রহ সূর্যের সংমিশ্রণ কিছু রাশির জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। এই লোকেরা প্রচুর অর্থ পাবে এবং বড় উন্নতির সম্ভাবনা তৈরি হবে।

সূর্য-শুক্র সংমিশ্রণে ভাগ্য উজ্জ্বল হবে

মেষ রাশি: সূর্য ও শুক্রের সংমিশ্রণ মেষ রাশির জাতকদের অনেক উপকার করবে। এই লোকেরা বিশাল আর্থিক সুবিধা পেতে পারেন। আয় বৃদ্ধি হবে। আর্থিকভাবে, এই সময় তাদের প্রচণ্ড শক্তি দেবে। কাজের নতুন সুযোগ পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে।

আরও পড়ুন: 7th Pay Commission: বড় সুখবর, ৯০ হাজার টাকা বাড়বে সরকারি কর্মচারীদের বেতন! জেনে নিন কবে বাড়বে ডিএ

বৃষ রাশি: সূর্য ও শুক্রের সংমিশ্রণ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এখন পর্যন্ত আপনি যে বড় পোস্ট এবং বড় প্যাকেজটির জন্য অপেক্ষা করছিলেন তা নিজেই আপনার কাছে আসবে। আয় বাড়বে। বসের সঙ্গে সম্পর্ক ভালো হবে। সম্মান বাড়বে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

আরও পড়ুন: Budhaditya Yoga in Makar 2023 February: ৭ ফেব্রুয়ারি থেকে বদলে যাবে এই ৫ রাশির ভাগ্য; বুধাদিত্য যোগে পাবেন বড় সুযোগ, প্রচুর অর্থ!

মিথুন রাশি: সূর্য ও শুক্রের সংমিশ্রণ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সম্পদ বয়ে আনবে। প্রতিটি কাজে ভাগ্যের সহযোগিতা পাবেন। পাশাপাশি এখনও পর্যন্ত যে কাজগুলো বন্ধ ছিল সেগুলোও সম্পূর্ণ হতে শুরু করবে। সমাজে সম্মান বাড়বে। কাজের জন্য ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজে সক্রিয় থাকবেন। সব মিলিয়ে সময় ভালো যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.