কমল এলপিজি-র দাম, জেনে নিন কত হল আপনার শহরে

ওএমসিগুলি মাসে দুবার এলপিজির দাম পরিবর্তনের কথা ঘোষণা করে। একবার মাসের শুরুতে এবং একবার মাসের মাঝামাঝি সময়। শুক্রবার থেকে ১৯ কেজির বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমবে ১৯৮ টাকা। 

Updated By: Jul 1, 2022, 12:34 PM IST
কমল এলপিজি-র দাম, জেনে নিন কত হল আপনার শহরে
প্রতীকী ছবি

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাধারণ মানুষকে স্বস্তি দিয়ে শুক্রবার এইল কম্পানিগুলি নতুন ঘোষণা করেছে। ১ জুলাই থকে ১৯ কেজির বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম কমবে বলে জানিয়েছে তারা। ১৯ কেজির বাণিজ্যিক সিলিন্ডারের দাম ২০০ টাকা কমানো হয়েছে বলে জানানো হয়েছে। 

শুক্রবার থেকে ১৯ কেজির বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমবে ১৯৮ টাকা। এবার থেকে দিল্লিতে ১৯ কেজির এই সিলিন্ডারের দাম হবে ২০২১ টাকা। এর আগে এই সিলিন্ডারের দাম ছিল ২২১৯ টাকা। অন্যদিকে কলকাতায় এর দাম হবে ২১৪০ টাকা। কলকাতায় এর দাম আগে ছিল ২৩২২ টাকা। মুম্বইতে এর দাম হবে ১৯৮১ টাকা যা আগে ছিল ২১৭১.৫০ টাকা। চেন্নাইতে এর দাম ছিল ২৩৭৩ টাকা যা এর পরে হবে ২১৮৬ টাকা। 

আরও পড়ুন: Jagannath Rath Yatra 2022: পুরীর রথযাত্রা নিয়ে যে কথা না-জানলেই নয়...

১৯ মে দেশে ঘরোয়া এবং বাণিজ্যিক উভয় এলপিজি সিলিন্ডারের দাম বাড়ানো হয়ে। এক মাসে এই নিয়ে দ্বিতীয়বার রান্নার গ্যাসের দাম বাড়ানো হল। ১৪ কেজির ঘরোয়া সিলিন্ডারের দাম ৩.৫০ টাকা বাড়ানো হয়েছে এবং ১৯ কেজির বাণিজ্যিক এলপিজি সিলিন্ডার প্রতি ৮ টাকা বাড়ানো হয়েছে।

ওএমসিগুলি মাসে দুবার এলপিজির দাম পরিবর্তনের কথা ঘোষণা করে। একবার মাসের শুরুতে এবং একবার মাসের মাঝামাঝি সময়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.