দ্য 'মিস্টার আগলি', অ-রূপের প্রতিযোগিতা

বিশ্বের সবথেকে সুন্দরী নারী, বিশ্বের সবথেকে সুদর্শন পুরুষ-এই প্রতিযোগিতা গুলির কথা সবারই জানা। কিন্তু 'Mr Ugly' (অরূপ, 'কুৎসিত') প্রতিযোগিতার কথা কখনও শুনেছেন? অবাক হবেন না। আপনি না জানলেও জিম্বাবোয়ের মানুষ জানেন। প্রতিযোগিতা শুরু হয়েছিল আজ থেকে ৩ বছর আগে। এটা জিম্বাবোয়ের মানুষের কাছে চতুর্থ বার।

Updated By: Dec 5, 2015, 02:11 PM IST
দ্য 'মিস্টার আগলি', অ-রূপের প্রতিযোগিতা

ওয়েব ডেস্ক: বিশ্বের সবথেকে সুন্দরী নারী, বিশ্বের সবথেকে সুদর্শন পুরুষ-এই প্রতিযোগিতা গুলির কথা সবারই জানা। কিন্তু 'Mr Ugly' (অরূপ, 'কুৎসিত') প্রতিযোগিতার কথা কখনও শুনেছেন? অবাক হবেন না। আপনি না জানলেও জিম্বাবোয়ের মানুষ জানেন। প্রতিযোগিতা শুরু হয়েছিল আজ থেকে ৩ বছর আগে। এটা জিম্বাবোয়ের মানুষের কাছে চতুর্থ বার।

শনিবার, এই প্রতিযোগিতার শীর্ষ বাছাই এবং জয়ী নির্বাচিত হয়েছেন ৪২ বছরের মিসন সেরে। কাজ কর্ম কিছুই করেন না। বেকার মিসন সেরে যাকে হারিয়ে এই প্রতিযোগিতায় জয়লাভ করেছেন তিনি গত তিন বছর  'Mr Ugly' হয়ে এসছেন। উইলিয়াম মাসভিনু এবার মিসন সেরের কাছে হেরে যান। মিসনকে পুরষ্কার তুলে দেওয়ার সময়  উইলিয়ামের সমর্থকরা উইলিয়াম মাসভিনুর সঙ্গে  মিসনের তুলনা করে বলেন, মিসন সেরে আসলে এই পুরষ্কারটা জেতার জন্য যথেষ্ট সুদর্শন।

বিচারকদের সিদ্ধান্তে অবশ্য খুশি নন তিন বারের  'Mr Ugly' চ্যাম্পিয়ন উইলিয়াম মাসভিনু।   

 

.