ছেলেকে মেয়েদের বিরক্ত করতে দেখে মা যা করলেন, তা সত্যিই প্রশংসা যোগ্য

সমাজটা একেবারে বদলে গিয়েছে। সমাজে মেয়েদের সম্মানের অস্তিত্ব নেই একেবারেই। এখন সমাজে মেয়েদের সারাক্ষণ ভোগের নজরে দেখা হচ্ছে। কোনওরকম বয়স জ্ঞান না করেই বোন থেকে মা সমতূল্য মেয়েদের বিরক্ত করতে দেখা যায় ছেলেদের। রাস্তায় বেরোলেই নানারকম কটুক্তির সম্মুখীন হয়ে হয় মেয়েদের। কেউ তার প্রতিবাদ করে, আবার কেউ ভয়, লজ্জায় চুপ করে পাশ কাটিয়ে চলে যায়। আমার প্রতিবাদ করলেও সমস্যা। প্রতিবাদ করলেই জুটছে অ্যাসিড কিংবা ধর্ষণ।

Updated By: Aug 22, 2016, 02:28 PM IST
ছেলেকে মেয়েদের বিরক্ত করতে দেখে মা যা করলেন, তা সত্যিই প্রশংসা যোগ্য

ওয়েব ডেস্ক: সমাজটা একেবারে বদলে গিয়েছে। সমাজে মেয়েদের সম্মানের অস্তিত্ব নেই একেবারেই। এখন সমাজে মেয়েদের সারাক্ষণ ভোগের নজরে দেখা হচ্ছে। কোনওরকম বয়স জ্ঞান না করেই বোন থেকে মা সমতূল্য মেয়েদের বিরক্ত করতে দেখা যায় ছেলেদের। রাস্তায় বেরোলেই নানারকম কটুক্তির সম্মুখীন হয়ে হয় মেয়েদের। কেউ তার প্রতিবাদ করে, আবার কেউ ভয়, লজ্জায় চুপ করে পাশ কাটিয়ে চলে যায়। আমার প্রতিবাদ করলেও সমস্যা। প্রতিবাদ করলেই জুটছে অ্যাসিড কিংবা ধর্ষণ।

আরও পড়ুন সকালে তাড়াতাড়ি ঘুম থেকে ওঠার গুণাগুণ

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন মা তাঁর ছেলেকে মেয়েদের বিরক্ত করার সময় দেখে ফেলেন। এরপর তিনি যা করেন, তা সত্যিই প্রেরণাদায়ক। আর এভাবেই যদি প্রত্যেক বাবা-মা তাঁদের সন্তানদের বোঝাতে থাকেন, তাহলে হয়তো সমাজের কিছুটা পরিবর্তন আসলেও আসতে পারে।

ভিডিও দেখুন