শুধু হাওয়া হাওয়াই নয় হুদহুদও রুখে দেব এই ছাতা

ঘর থেকে বেরোলেন দারুণ একটা দামী ছাতা নিয়ে। বাহারি রঙের এই ছাতাটা আপনার জামার সঙ্গে ম্যাচ করে গিয়েছে বলে আপনি দারুণ গর্ববোধ করছেন। কিন্তু হঠাত্‍ একটা দমকা হাওয়া এসে দিল আপনার সব কিছু মাটি করে। এক দমকা হাওয়ায় আপনার ছাতা একেবারে 'ছাতার মাথা' হয়ে গেল।

Updated By: Nov 20, 2014, 07:21 PM IST
শুধু হাওয়া হাওয়াই নয় হুদহুদও রুখে দেব এই ছাতা

ওয়েব ডেস্ক: ঘর থেকে বেরোলেন দারুণ একটা দামী ছাতা নিয়ে। বাহারি রঙের এই ছাতাটা আপনার জামার সঙ্গে ম্যাচ করে গিয়েছে বলে আপনি দারুণ গর্ববোধ করছেন। কিন্তু হঠাত্‍ একটা দমকা হাওয়া এসে দিল আপনার সব কিছু মাটি করে। এক দমকা হাওয়ায় আপনার ছাতা একেবারে 'ছাতার মাথা' হয়ে গেল।

এক হাওয়া ছাতা উল্টে, শিক বেরিয়ে সে এক যা তা কাণ্ড। তারপরেই এল বৃষ্টি, ছাতা তো তখন দেহ রেখেছে, তাই আপনার দেহ একেবারে ভিজে কাক হয়ে গেল। ঝড়ো হাওয়ায় বৃষ্টিতে ছাতা আসলে অসহায় বস্তু। কিন্তু না, আর সব কিছুর মতই বদল একটা আসছে। এবার আপনার ছাতা সামান্য হাওয়া নয় আস্ত একটা হুদহুদকে সামলে দেবে। সেন জুম আমর্বেলা নামক এক সংস্থা এমন এক ছাতা এনেছে যা ১০০ কিলোমিটার বেগে আসা ঝড়কেও সামলে দেবে।  ভারতীয় মুদ্রায় এই ছাতার দাম সাড়ে ৩ হাজার টাকার মত।

The senz° original storm umbrella will withstand 100 km/h winds, or 70 mph if you like. They maxed out wind tunnels. They jumped out of airplanes. They have done just about anything to make sure their storm umbrella withstands winds up to 100 km/h.

<iframe width="630" height="330" src="//www.youtube.com/embed/hFzOwq5PldQ" frameborder="0" allowfullscreen></iframe>

 

.