রাশিফল: আজকের দিন শুভ, ভালোবাসার মানুষের শারীরিক সমস্যা

পড়ুন শুক্রবারের রাশিফল

Updated By: Jun 11, 2021, 12:23 AM IST
রাশিফল: আজকের দিন শুভ, ভালোবাসার মানুষের শারীরিক সমস্যা

মেষঃ সন্ধ্যের দিকে গোটা পরিবারের জন্য খুশির খবর আসবে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের শরীর সুস্থই থাকবে। চেয়েও অবসর সময় পছন্দের কাজ করতে পারবেন না। শরীর সুস্থ থাকার কারণে বন্ধুদের সঙ্গে খেলাধূলার পরিকল্পনা করবেন।

বৃষভঃ যা প্রয়োজন, সেই দিকেই বেশি সময় দিন। আপনার আচরণ অন্যদের আকর্ষণ করবে। আজকের দিনে ভালোবাসার মানুষকে মিস করবেন ভীষণভাবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ থাকায়, আজকের দিনে আর্থিক দিক থেকে সক্ষম থাকবেন।

মিথুনঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের জন্য বন্ধু এবং ভালোবাসার মানুষ একরাশ খুশি বয়ে আনবে। মন থেকে নেতিবাচক চিন্তা ভাবনা দূরে সরিয়ে রাখুন। কাউকে কিছু না বলে কিছুটা সময় বাইরে গিয়ে একা কাটাতে পছন্দ করবেন। ঘরের প্রয়োজনে সঙ্গীর সঙ্গে কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে যেতে পারেন।

কর্কটঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর দিন কাটবে আজ। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন। কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পুরনো দুঃখ মন থেকে ঝেড়ে ফেলে এগিয়ে যেতে হবে।

সিংহঃ ভালোবাসার মানুষের ভালোবাসা অনুভব করবেন নিজের চারপাশে। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দেবেন আজ। বাড়িতে পুরনো জিনিস খুঁজে পেয়ে, সেটার পেছনেই গোটা দিন কেটে যাবে। নতুন প্রকল্প শুরু আগে নিজের উপর আত্মবিশ্বাস থাকা প্রয়োজন।

কন্যাঃ আত্মীয়র থেকে নেওয়া ঋণ, আজকেই দিনেই শোধ দিয়ে দিন। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যে কাটবে। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাইরে গেলে, জীবনে প্রেমের আগমন ঘটবে। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও রাতের সময় সুন্দর ডিনারের আয়োজন করতে পারবেন।

তুলাঃ ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে যাওয়ার সময় ঝামেলা এগিয়ে চলুন। অন্যদের সামনে নিজের মনের ভাব প্রকাশের বিষয়ে সতর্ক থাকুন। নিজের জন্য কিছুটা সময় বের করুন। অর্থনৈতিক সমস্যার সমঝোতা হয়ে অনেক টাকা পাবেন।

বৃশ্চিকঃ আজকের দিনে অন্যের থেকে অনেক প্রশংসা পাবেন। শরীরকে সুস্থ রাখতে কিছুটা বিশ্রামের প্রয়োজন। পুরনো জিনিসের মাধ্যমে সংসারে সমৃদ্ধি আসবে। ভালোবাসার মানুষের শারীরিক সমস্যার কারণে অনেকটা অর্থ ব্যয় হবে।

ধনুঃ ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ, অনেক মুনাফা হবে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের শরীর সুস্থই থাকবে। শরীর সুস্থ থাকার কারণে বন্ধুদের সঙ্গে খেলাধূলার পরিকল্পনা করবেন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন।

মকরঃ কোন কারণে ভালোবাসার মানুষকে ভুল বুঝলে, সারাটা দিন কষ্টে কাটবে। সকাল থেকে বেশি আয় হলেও, সন্ধ্যের দিকে কিছুটা সঞ্চয় হবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ, অনেক মুনাফা হবে। ফাঁকা সময়ে বই পড়তে পারেন।

কুম্ভঃ অফিসের সমস্যা দূর করতে গিয়ে সমস্যায় পড়বেন।  শরীরকে সুস্থ রাখতে কিছুটা বিশ্রামের প্রয়োজন। ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এই রাশির বিবাহিত ব্যক্তিদের সন্তানদের পড়াশুনার কারণে কিছু অর্থ ব্যয় হবে।

মীনঃ আজকের আবহাওয়া বিছানা ছেড়ে উঠতে মন চাইবে না, যার ফলে অনেক সময় নষ্ট হবে। আঢাকা খাবার খাওয়া ঠিক নয়। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। আজকের দিনে কোন ধরমিয় স্থানে কিংবা আত্মীয়র বাড়িতে যেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)