Venus Transit: শনিতে শুক্রের গমন; এই ৩ রাশির জন্য অপেক্ষা করছে অসাধারণ সৌভাগ্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে সম্পদ, সৌন্দর্য, ঐশ্বর্য এবং সুখ-সমৃদ্ধির উদগাতা বলে মনে করা হয়।

Updated By: Mar 23, 2022, 12:21 PM IST
 Venus Transit: শনিতে শুক্রের গমন; এই ৩ রাশির জন্য অপেক্ষা করছে অসাধারণ সৌভাগ্য

নিজস্ব প্রতিবেদন: জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের স্থানান্তরের ঘটনাই অন্যান্য রাশিকে প্রভাবিত করে। গ্রহের স্থানান্তরণ রাশিচক্রের উপর নানা প্রভাব ফেলে। এই পরিবর্তন কিছু রাশির জন্য উপকারী, কিছু রাশির জন্য ক্ষতিকারক। ইতিবাচক নেতিবাচক দিয়েও বিষয়টি ব্যাখ্যা করা যায়। 

আগামি ৩১ মার্চ শুক্র গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই পরিস্থিতিতে কমপক্ষে ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন বলে পূর্বাভাস দিচ্ছেন জ্যোতিষবিদেরা। জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে সম্পদ, সৌন্দর্য, ঐশ্বর্য এবং সুখ-সমৃদ্ধির উদগাতা বলে মনে করা হয়। আগামি ৩১ মার্চ শুক্র সকাল ৮টা ৫৪ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনিদেব।

তা হলে এবার জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুক্রের এই স্থানান্তর শুভ। 

মেষ

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রের গমন মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির একাদশ ঘরে শুক্রের গমন ঘটতে চলেছে। এই ঘরকে আয়ের ঘর হিসেবে ধরা হয়। এমন পরিস্থিতিতে এই সময়ে তাই সংশ্লিষ্ট ব্যক্তির আয়বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয়ের  নতুন উৎস তৈরি হবে। যাঁরা কারও অংশীদারিত্বে কাজ করেন তাঁরাও এ সময়ে সাফল্য পাবেন। পাবেন জীবনসঙ্গীর অকুণ্ঠ সহযোগিতা।

কুম্ভ

এই রাশির জাতক-জাতিকাদের জন্য ভেনাসের এই ট্রানজিট খুবই উপকারী হতে চলেছে। এমন পরিস্থিতিতে ট্রানজিটের সময়ে কুম্ভরাশির জাতকদের ভাগ্য তাঁদের সঙ্গে পূর্ণ সহযোগিতা করবে। এঁরা এঁদের কর্মক্ষেত্রে কর্মকর্তাদের প্রশংসা পাবেন। ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতির যোগ থাকবে। কুম্ভ রাশির অধিপতিও শনিদেব।
শুক্র এই শনির সঙ্গে সহাবস্থানে থাকবে বলে এই রাশির জাতক-জাতিকারা এই সম্পর্ক থেকে উপকৃত হবেন।

মকর

মকর রাশিতে শুক্রের স্থানান্তর হবে দ্বিতীয় ঘরে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দ্বিতীয় ঘরটি অর্থ এবং বাকপটুতার ঘর। এমন পরিস্থিতিতে এই ট্রানজিট থেকে অর্থ লাভের সম্ভাবনা থাকছেই। চাকরিতে শুভ যোগের সম্ভাবনাও রয়েছে। মকর রাশির অধিপতিও শনিদেব। শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে এই ট্রানজিট এঁদের পক্ষে ফলদায়ক প্রমাণিত হবে।

আরও পড়ুন: Jupiter Rise: বৃহস্পতির আশীর্বাদে এই ৪ রাশির বিপুল উন্নতিযোগ! জেনে নিন কোন কোন রাশি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.