Jupiter Rise: বৃহস্পতির আশীর্বাদে এই ৪ রাশির বিপুল উন্নতিযোগ! জেনে নিন কোন কোন রাশি

বৃহস্পতি পবিত্র ও শুভ শক্তির জন্য দায়ী। তবে আগামি ২৩ মার্চে তার উদয় বিশেষ কয়েকটি রাশির জন্য শুভ সময় বয়ে আনছে।

Updated By: Mar 21, 2022, 07:57 PM IST
Jupiter Rise: বৃহস্পতির আশীর্বাদে এই ৪ রাশির বিপুল উন্নতিযোগ! জেনে নিন কোন কোন রাশি

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতি পবিত্র ও শুভ শক্তির জন্য দায়ী। তবে আগামি ২৩ মার্চে তার উদয় বিশেষ কয়েকটি রাশির জন্য শুভ সময় বয়ে আনছে। কোন কোন রাশির জন্য সেটা ব্যাখ্যা করছেন জ্যোতিষবিদেরা।

মেষ

এই উদয়ে মেষরাশির জাতকেরা ভালো ফল পাবেন বলে জানাচ্ছেন জ্যোতিষবিদেরা। এই সময়ে তাঁদের আর্থিক লাভ হবে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন এঁরা। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। রোজগার বাড়বে। দাম্পত্য জীবনেও নেমে আসবে সুখ। কাজে সাফল্য আসবে। আর্থিক বিনিয়োগ করার ভালো সময়।

বৃষ

বৃষরাশির জাতকেরা কর্মে সাফল্য পাবেন। চাকরিজীবী হন বা ব্যবসায়ী দুক্ষেত্রেই সাফল্য আসবে। কর্মে পদোন্নতির যোগ। রয়েছে বেতনবৃদ্ধিরও যোগ। নতুন কর্মসংস্থানও ঘটতে পারে।

সিংহ 

বৃহস্পতির উদয় সিংহরাশির জাতকদের পক্ষেও মঙ্গলজনক প্রতিপন্ন হবে। অবিবাহিতদের এই সময়ে বিবাহযোগ থাকবে। আর যাঁরা ইতিমধ্যেই বিবাহিত তাঁদের দাম্পত্যজীবন অত্যন্ত সুখের হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। এই সময়ে কাজের ক্ষেত্রেও তাৎপর্যপূর্ণ উন্ন্তি ঘটবে। 

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকদের জন্যও সময়টা ভালো। আয় বাড়বে, অর্থাৎ, এঁরা আর্থিক দিক শক্তিশালী হবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে সম্মান ও পদমর্যাদাও বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। দাম্পত্যজীবনও সুখের হবে। কর্মক্ষেত্রে মিলবে প্রশংসা। 

আরও পড়ুন: Green Jackfruit: গরমের এই সবজিটি অ্যান্টি-এজিং; বয়স ধরে রাখতে জমিয়ে খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.