Kili and Neema Paul: বলিউড গানের রিলে জনপ্রিয় এই আফ্রিকান ভাই-বোনের পরিচয় জানেন?

কিন্তু কে এই দুই আফ্রিকান?

Updated By: Dec 4, 2021, 02:12 PM IST
Kili and Neema Paul: বলিউড গানের রিলে জনপ্রিয় এই  আফ্রিকান ভাই-বোনের পরিচয় জানেন?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সুদূর আফ্রিকায় থেকেও বলিউডের গানে মেতেছেন দুই তরুণ-তরুণী। তাঁদের প্রিয় গায়ক আবার জুবিন নটিয়াল। বেশিরভাগ জুবিনের গানেই লিপ সিঙ্ক করে ভিডিও তৈরি করে তাঁরা। ভিডিওতেই রীতিমতো জনপ্রিয় সোশ্যাল দুনিয়ায়। শুধু নেটদুনিয়া নয় কিয়াবা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্রাদের মতো তারকারাও বাহবা দিয়েছেন। কিন্তু কে এই দুই আফ্রিকান? বলিউড গানের ছন্দই বা তাঁদের মন কাড়ল কেন? 

পয়লা ডিসেম্বর ‘শেরশাহ’ সিনেমার ‘রাতা লম্বিয়াঁ’ গানটির ভিডিও তৈরি করেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তার জেরেই দুই ভাই-বোনকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়। তারপরেই কিলি এবং নিমা পল রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তাদের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে যায় তারপর থেকেই নেটিজেনদের চোখের মনি এই ভাই-বোন জুটি। 

আরও পড়ুন, Solar Eclipse: সূর্যগ্রহণ চলছে; এই সময় ভুলেও এই কাজগুলি করবেন না! হতে পারে অমঙ্গল!

কিলি এবং নিমা হলেন তানজানিয়ার ভাই-বোন জুটি যারা তাদের অন-পয়েন্ট লিপ-সিঙ্ক ভিডিও এবং গ্রোভি কোরিওগ্রাফির মাধ্যমে নেটিজেনদের হৃদয় কেড়ে নিয়েছে৷ কিলির ইনস্টাগ্রাম প্রোফাইল তাকে একজন নৃত্যশিল্পী এবং বিষয়বস্তু নির্মাতা হিসাবে বর্ণনা করে।

কিলি এবং নিমা হলেন তানজানিয়ার ভাই-বোন জুটি যারা তাদের অন-পয়েন্ট লিপ-সিঙ্ক ভিডিও এবং গ্রোভি কোরিওগ্রাফির মাধ্যমে নেটিজেনদের হৃদয় কেড়ে নিয়েছে৷ কিলির ইনস্টাগ্রামে একজন নৃত্যশিল্পী এবং বিষয়বস্তু নির্মাতা হিসাবে নিজেকে বর্ণনা করেছেন তিনি।

কিলি পলের ইনস্টাগ্রামে ১ লক্ষ ৮০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে এবং তিনি তার ইনস্টাগ্রাম অনুগামীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে বোন নিমার জন্যও একটি অ্যাকাউন্ট তৈরি করবেন। নিমার ইনস্টাগ্রামে ইতিমধ্যেই  ২৫০০ ফলোয়ার রয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App