Horoscope Today: শারীরিক সমস্যা বৃষর, শিক্ষায় বাধা ধনুর, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Mar 21, 2022, 07:00 AM IST
Horoscope Today: শারীরিক সমস্যা বৃষর, শিক্ষায় বাধা ধনুর, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল
মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

ছোট ভাই বোনকে নিয়ে সমস্যা হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের জন্য দিনটি ভাল যাবে না। পুস্তক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে অপ্রত্যাশিত বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। তৈরি থাকুন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার পরিবারের সদস্যের শারীরিক অবস্থা নিয়ে একটু চিন্তা থাকবে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে। পারিবারিক দিকে সুখ, শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও স্বার্থ সিদ্ধি হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পাবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

চাকরীজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শারীরিক পীড়ায় ভোগান্তি হবে। ব্যবসায়ীক কাজের জন্য দিনটি ভাল। ঠিকাদারী বা কনস্ট্রাকশন ব্যবসায় অনাকাঙ্খিত বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে। রাজনৈতিক কাজে সাফল্য পেতে পারেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। শত্রুর সঙ্গে কোনও আপসের কথা হতে পারে

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হবে। সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অংশিদারী কাজে আশানুরুপ সাফল্য আসবে না। বাড়িতে পরিজনের সমাগম বাড়তে পারে। পুলিশ প্রশাসনের কোনও ব্যক্তির সঙ্গে ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির শিকার হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। শিল্পীদের কাজে কর্মে বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে । সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসার সম্ভাবনা।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

পড়ুয়াদের উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিক্ষেত্রে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। উপার্জন ভাগ্য মন্দ না হলেও অর্থ অপচয় হয় এমন সিদ্ধান্ত নেবেন না। বৈদেশিক ব্যবসা বানিজ্যে কিছু বাধা বিপত্তির আশঙ্কা রয়েছে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে খরচ বৃদ্ধি।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ বৃশ্চিক রাশির দিনটি মিশ্র যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ে বেগ পেতে হবে না। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরুপ লাভ করতে পারবেন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে। প্রত্যাশিত কাজে বাধা দেখা দেবে।

 

.