ফিল্মি কায়দায় ডাকাতি! ১০ বছরের বাচ্চা ৩০ সেকেন্ডে ব্যাঙ্ক থেকে গায়েব করল ১০ লাখ টাকা

দিনের সব থেকে ব্যস্ত সময়ে দুঃসাহসিকত ডাকাতি হয়েছে। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Jul 15, 2020, 05:05 PM IST
ফিল্মি কায়দায় ডাকাতি! ১০ বছরের বাচ্চা ৩০ সেকেন্ডে ব্যাঙ্ক থেকে গায়েব করল ১০ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদন- মাত্র ৩০ সেকেন্ড। ব্যাঙ্ক কর্মীদের কেউ কেউ বলছেন তার থেকেও কম সময়। এত কম সময়ের মধ্যে নাকি একটি দশ বছর বয়সী বাচ্চা ব্যাঙ্ক থেকে দশ লাখ টাকা ডাকাতি করেছে। ৩০ সেকেন্ড সময় আর দশ বছরের বাচ্চা শুনে আপনি হয়তো অবাক হচ্ছেন। কিন্তু ঘটনাটি একেবারে সত্যি। মধ্যপ্রদেশের নিমচ জেলার ঘটনা। জাবদ এলাকার একটি ব্যাঙ্কে দিনের সব থেকে ব্যস্ত সময়ে দুঃসাহসিকত ডাকাতি হয়েছে। একেবারে ফিল্মি কায়দায়। মাত্র দশ বছর বয়সী একটি বাচ্চা ৩০ সেকেন্ডেরও কম সময়ে ব্যাঙ্ক থেকে দশ লাখ টাকা গায়েব করে দিয়েছে বলে জানা যাচ্ছে।

সিসিটিভি ফুটেজ অনুযায়ী, একটি দশ বছর বয়সী বাচ্চা ব্যাঙ্কে ঢুকে সোজা চলে যায় কেশিয়ার-এর রুম চলে যায়। সকাল এগারোটার সময় তখন ব্যাঙ্কে তখন প্রবল ব্যস্ততা। গ্রাহকের লাইন। ব্যাঙ্ককর্মীরাও যে যার কাজে ব্যস্ত ছিলেন। সেই বাচ্চাটি কেশিয়ার-এর রুমে গিয়ে একটি ব্যাগ পেতে তাতে নোটের বান্ডিল ভরতে শুরু করে দেয়। দশ বছরের বাচ্চা বলে কেউ তাঁকে সন্দেহ করেনি। এমনকী তাকে খেয়ালও করেনি কেউ। ৩০ সেকেন্ডের মধ্যে টাকা নিয়ে বেরিয়ে আসে সে। এর পরই অ্যালার্ম বাজতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা বাচ্চাটিকে ধরতে ছোটেন। কিন্তু বাচ্চাটি ব্যাঙ্ক থেকে বেরিয়ে উধাও হয়ে যায়।

আরও পড়ুন-  বাড়ি থেকে বের হতেই বিজেপি নেতাকে তুলে নিয়ে গেল দুষ্কৃতীরা, তল্লাশি শুরু রাজ্য জুড়ে

পুলিস সিসিটিভি খতিয়ে দেখে জানিয়েছে, বছর ২০-র একটি ছেলে সেই বাচ্চাটিকে নির্দেশ দিচ্ছিল। সেই ছেলেটি ৩০ মিনিট ধরে ব্যাঙ্কের ভিতরে ছিল। একটা সময় ক্যাশিয়ার নিজের চেয়ার ছেড়ে পাশের ঘরে গেলেই সেই ছেলেটি বাচ্চাটিকে নির্দেশ দেয়। তখনই বাচ্চাটি ক্যাশিয়ার-এর রুমে ঢুকে টাকা ভরতে থাকে ব্যাগে। এমন ঘটনার পর হকচকিয়ে গিয়েছেন ব্যাঙ্ক কর্মী থেকে শুরু করে পুলিস কর্তারাও। কী করে একটি দশ বছরের বাচ্চা এমন কাণ্ড ঘটাতে পারে! ভেবে কূল কিনারা পাচ্ছে না পুলিস। ব্যাঙ্কের আশেপাশে থাকা দোকানদারদের মধ্যে অনেককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে পুলিস। কয়েকজনকে আটক করা হয়েছে।