ধর্ষণ করে কিশোরীকে পুড়িয়ে মারার অভিযোগ, ধৃত ১৪

বাড়ি ফিরে মেয়ের ওই অবস্থা দেখে ঘটনাটির কথা পঞ্চায়েত প্রধানকে জানান নির্যাতিতার বাবা। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গেই অভিযুক্তদের ডেকে পাঠান পঞ্চায়েত প্রধান।

Updated By: May 5, 2018, 02:23 PM IST
ধর্ষণ করে কিশোরীকে পুড়িয়ে মারার অভিযোগ, ধৃত ১৪
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ করে পুড়িয়ে মারার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ছাত্রা জেলায়। বিষয়টি জানাজানি হওয়ার পর পঞ্চায়েত শালিসি সভায় অভিযুক্ত ৫ জনকে ১০০ বার উঠবস ও নির্যাতিতার পরিবারকে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে তা মিটমাট করে নিতে বলা হয়। এরপরই নির্যাতিতার বাড়ি গিয়ে তাকে পুড়িয়ে মারার অভিযোগ ওঠে অভিযুক্তদের বিরুদ্ধে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে কিশোরীর পরিবারের সদস্যরা এলাকার একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন। বাড়িতে একা থাকার সুযোগে, অভিযুক্ত ৫ জন মত্ত অবস্থায় সেখানে ঢুকে পড়ে। পাশবিক অত্যাচার চালায় ওই কিশোরীর ওপর।

আরও পড়ুন- কেসিআরের ফেডারেল ফ্রন্ট নিয়ে মমতা সহ একাধিক নেতৃত্বকে সতর্ক করল কংগ্রেস   

বাড়ি ফিরে মেয়ের ওই অবস্থা দেখে ঘটনাটির কথা পঞ্চায়েত প্রধানকে জানান নির্যাতিতার বাবা। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গেই অভিযুক্তদের ডেকে পাঠান পঞ্চায়েত প্রধান। ১০০ বার উঠবস ও নির্যাতিতার পরিবারকে ৫০ হাজার টাকা ক্ষতিপূর্ণ দেওয়ার নিদান দেন তিনি। তখনকার মতো পঞ্চায়েত প্রধানের নিদান মেনে নেয় অভিযুক্তরা। কিন্তু, শুক্রবার রাতে ফের নির্যাতিতার বাড়িতে ফের চড়াও হয় তারা। বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। সেই সময় বাড়ি থেকে বেরিয়ে আসতে না পেরে জীবন্ত দগ্ধ হয়ে সেখানেই মৃত্যু হয় কিশোরীর। ঘটনার পর থেকে ফেরার অভিযুক্তরা। পুলিস তদন্তে নেমে ইতিমধ্যেই ১৪ জনকে গ্রেফতার করেছে।

.