আতঙ্কের উত্তরপ্রদেশ: ধর্ষণে বাধা, কিশোরীকে জ্যান্ত পুড়িয়ে মারল দুষ্কৃতীরা

আরও এক নারকীয় ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। ১৫ বছরের এক কিশোরীকে গণধর্ষণের চেষ্টায় বাধা দেওয়ায় মেয়েটিকে জ্যান্ত পুড়িয়ে দিয়েছিল ৬ দুষ্কৃতী। ৬দিন মৃত্যুর সঙ্গে অসম যুদ্ধের পর রবিবার রাতে শেষপর্যন্ত মারা যায় ওই কিশোরী।

Updated By: Nov 26, 2014, 02:40 PM IST
 আতঙ্কের উত্তরপ্রদেশ: ধর্ষণে বাধা, কিশোরীকে জ্যান্ত পুড়িয়ে মারল দুষ্কৃতীরা

বারেলি: আরও এক নারকীয় ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। ১৫ বছরের এক কিশোরীকে গণধর্ষণের চেষ্টায় বাধা দেওয়ায় মেয়েটিকে জ্যান্ত পুড়িয়ে দিয়েছিল ৬ দুষ্কৃতী। ৬দিন মৃত্যুর সঙ্গে অসম যুদ্ধের পর রবিবার রাতে শেষপর্যন্ত মারা যায় ওই কিশোরী।

চার অভিযুক্তকে আটক করা হয়েছে। ২জন এখনও পলাতক।

১৭ নভেম্বর রাতে শাহজাহানপুরে নিজের বাড়িতে একাই ছিল এই কিশোরী। হঠাৎ করেই তার উপর আক্রমণ চালায় তারই গ্রামের ৪ব্যক্তি। ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি প্রাণপন বাধা দেয়। অভিযোগ, এরপরেই কেরোসিন ঢেলে মেয়েটির গায়ে আগুন ঢেলে দেয় ওই ৪ দুষ্কৃতী।

নিগৃহীতা মেয়েটির শরীরের বেশিরভাগ অংশই ভয়াবহ পুড়ে যায়। সেই অবস্থায় এক হাসপাতাল থেকে আর এক হাসপাতালে মেয়েটিকে নিয়ে অসহায়ের মত ছোটেন বাড়ির লোকজন।

প্রাথমিকভাবে মেয়েটিকে শাহজাহানপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। দু'দিন পরে তাকে বারেলি মেডিকেল কলেযে স্থানান্তরিত করা হয়। মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ মেয়েটির বাবাকে বলে তাকে যেন লখনউতে নিয়ে যাওয়া হয়। এরপর বারেলিরই রোহিকান্ড মেডিকেল কলেজে ভর্তি করা হয় মেয়েটিকে।

অভিযুক্ত ৬ জনের বিরুদ্ধেই খুনের মামলা দায়ের করা হয়েছে।

 

.