Viral Video: বিমানবন্দর থেকে চম্পট ৩০ সোনা পাচারকারীর! আজবকাণ্ড যোগীরাজ্যে...

সম্প্রতি লখনউয়ে চৌধুরী চরণসিং আন্তর্জাতিক বিমানবন্দরে হাতেনাতে ধরা পড়ে ৩৬ জন সোনা পাচারকারী। কিন্তু তাঁদের মধ্যে ৩০ জনই পালিয়ে গিয়েছে।  কীভাবে? হতবাক বিমানবন্দর কর্তৃপক্ষ। তড়িঘড়ি বদল করা হল ৮ আধিকারিককে।

Updated By: Apr 9, 2024, 10:31 PM IST
Viral Video: বিমানবন্দর থেকে চম্পট  ৩০ সোনা পাচারকারীর! আজবকাণ্ড যোগীরাজ্যে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সামনেই ছিলেন নিরাপত্তারক্ষীরা। বাধা দিলেন না কেন? বিমানবন্দর থেকে পালাল ৩০ জন সোনা পাচারকারী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো। স্রেফ ৪ আধিকারিককে বদলি নয়, পুলিসে অভিযোগও দায়ের করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। ঘটনাস্থল, লখনউ।

আরও পড়ুন:  Viral Video: হচ্ছেটা কী! পুরুষ দোকানদারের সামনেই জামাকাপড় খুলে নতুন ড্রেসের ট্রায়াল তরুণীর...

ঘটনাটি ঠিক কী? সম্প্রতি লখনউয়ে চৌধুরী চরণসিং আন্তর্জাতিক বিমানবন্দরে হাতেনাতে ধরা পড়ে ৩৬ জন সোনার পাচারকারী। কিন্তু তাঁদের মধ্যে ৩০  জনই পালিয়ে গিয়েছে। কীভাবে? ভাইরাল ভিডিয়ো দেখা যাচ্ছে, বিমানবন্দরের গেটের সামনে এলেন ওই ৩০ জন এবং ফিল্মি কায়দায় পালিয়েও গেলেন! তাদের আটকানোর কোনও চেষ্টাই করলেন কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা। কার্যত দাঁড়িয়ে রইলেন নীরব দর্শকের মতো। 

 

এই ঘটনায় হতবাক বিমানবন্দর কর্তৃপক্ষ। তাদের অনুমান, অপরাধীদের পালাতে সাহায্য করেছে বিমানবন্দরের আধিকারিকদের একাংশই। ৮ জন সরিয়ে দিয়ে, তাঁদের জায়গায় এবার  ১০ আধিকারিককে নিয়োগ করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। যাঁরা পালিয়ে গিয়েছে, এখনও পর্যন্ত তাঁদের খোঁজ মেলেনি। সন্ধান চালাচ্ছে পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে ওই ৩৬ জন সোনা পাচারকারীকে পাকড়াও করে বিমানবন্দর কর্তৃপক্ষই। ধৃতদের মধ্যে ২৬ জন ব্য়াংকর থেকে এসেছিল।

আরও পড়ুন:  Maharashtra: কর্পোরেটের ক্যান্টিনে গরম সিঙাড়া, কামড় দিতেই বেরোল কনডম, গুটখা!

.