Viral Video: হচ্ছেটা কী! পুরুষ দোকানদারের সামনেই জামাকাপড় খুলে নতুন ড্রেসের ট্রায়াল তরুণীর...

Viral Video: দোকানদারের সামনে দাঁড়িয়েই পোশাক বদল মহিলার। দিল্লির পালিকা বাজারে ঘটনাটি ঘটে। ইতোমধ্যেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

Updated By: Apr 9, 2024, 08:56 PM IST
Viral Video: হচ্ছেটা কী! পুরুষ দোকানদারের সামনেই জামাকাপড় খুলে নতুন ড্রেসের ট্রায়াল তরুণীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দোকানদারের সামনে দাঁড়িয়েই পোশাক বদল মহিলার। দিল্লির পালিকা বাজারে ঘটনাটি ঘটে। ইতোমধ্যেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে যে একজন মহিলা জামা কাপড়ের দোকানে দাঁড়িয়ে আছেন। কিছুক্ষণ পরেই তিনি পুরুষ দোকানদারের সামনেই নিজের শর্টস খুলে পাল্টাচ্ছেন। 

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরে  সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্ষোভের জন্ম দিয়েছে। ভিডিয়ো থেকে এটা স্পষ্ট যে ক্লিপটি ইনস্টাগ্রামে একটি রিল হিসাবে আপলোড করার উদ্দেশ্যে ছিল। যদিও বেশিরভাগ নেটিজেন দাবি করেছে যে ভিডিয়োটি দিল্লির পালিকা বাজারের। আবার কেউ কেউ এটা দাবি করেছে যে জায়গাটি গোয়ার একটি কাপড়ের দোকান।

আরও পড়ুন:Techno National JEE: আধুনিক ভারতের প্রযুক্তি শিক্ষার নতুন দিগন্ত...

নেটিজেনরা ভিডিয়োটি দেখে তীব্রভাবে প্রতিবাদ জানিয়েছেন। শুধু তাই নয় তরুণীর এই পদক্ষেপের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুলেছেন। বেশ কিছু উদ্বিগ্ন নেটিজেনরা মন্তব্য করেছেন যে 'রিল' ভারতের সংস্কৃতিকে ধ্বংস করে দিচ্ছে।

নেটিজেনরা এই ভিডিয়ো দেখে ক্ষোভে ফেটে পড়েছে। তাদের যুক্তি যে এই ধরণের রিল ভিডিয়োগুলি নির্দিষ্ট জায়গা অবধি সীমাবদ্ধ ছিল। কিন্তু বর্তমানে এই রিল ভিডিয়ো করার নাম আপত্তিকর দৃশ্য দেখা যাচ্ছে নেটপাড়ায়। কিছুদিন আগেই  মেট্রো- স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। 

যদিও কিছুজন নেটিজেন দাবি করেছেন যে, ওই দোকানে চেঞ্জিং রুম ছিল। কিন্তু ওই তরুণী পুরুষ দোকানদারের সামনেই প্যান্ট পাল্টে পাল্টে দেখছে। অনেকেই কমেন্ট করেছেন যে, সব কিছুর একটা সীমা আছে। কিন্তু এই ভিডিয়ো সবরকম সীমা অতিক্রম করে গিয়েছে। 

আরও পড়ুন:Maharashtra: কর্পোরেটের ক্যান্টিনে গরম সিঙাড়া, কামড় দিতেই বেরোল কনডম, গুটখা!

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় রিল বানানো ট্রেন্ড। কিন্তু তার অজুহাতে ক্রিয়েটাররা এমন ভিডিয়ো তৈরি করছে, যা অনেকের কাছেই আপত্তিকর বিষয় হয়ে দাঁড়িয়েছে। এমনকি পুলিস এবং সরকারের পক্ষ থেকে পাবলিক প্লেসে প্রোটোকল ভাঙার বিরুদ্ধে সতর্ক করেছে। যাইহোক, ভাল-মন্দ সব ধরনের রিল নেটে প্রচুর পরিমাণে আপলোড হতে থাকে।

এই ধরনের বিষয়বস্তুর জন্য ক্রমবর্ধমান দর্শকও রয়েছে। আমরা যে দ্রুত দুনিয়ায় বাস করি, তাতে মানুষের হাতে সময় খুবই কম। তাই এই রিল অনেকের জন্য বিনোদনের প্রধান উৎস হয়ে উঠেছে। অনেক সময়, অশ্লীল ভাষা বা অর্থহীন কাজের কারণে রিলগুলি মানুষের অসুবিধার কারণ হয়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.