রবিবার ভোর থেকে গুলির লড়াই সোপিয়ানে! পুলিসের গুলিতে খতম ৪ জঙ্গি

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, হত জঙ্গিদের থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, দারামদোরা এলাকায় গুলির লড়াই এখনও চলছে।

Updated By: Jun 23, 2019, 11:22 AM IST
রবিবার ভোর থেকে গুলির লড়াই সোপিয়ানে! পুলিসের গুলিতে খতম ৪ জঙ্গি
ছবি: এএনআই

নিজস্ব প্রতিবেদন: ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জইশ হামলার পর থেকেই জম্মু, কাশ্মীরের বিভিন্ন এলাকাতে অভিযান চালিয়ে ব্যাপক ধরপাকড় শুরু করে সেনা ও এনআইএ। শনিবার সেনার গুলিতে খতম হয়েছে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের কমান্ডার লুকমান। এর পর সীমান্তের সোপিয়ান জেলার দারামদোরা এলাকায় রবিবার ভোর থেকে ফের পুলিস ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই শুরু হয়।

গোপন সূত্রে জঙ্গিদের উপস্থিতির খবর পেয়ে, গোটা এলাকা ঘিরে ফেলে পুলিস। পুলিসকে দেখে গুলি চালাতে থাকে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় পুলিসও। পুলিস সূত্রে খবর, এ পর্যন্ত পুলিস-জঙ্গি গুলির লড়াইয়ে খতম হয়েছে ৪ জঙ্গি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, হত জঙ্গিদের থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, দারামদোরা এলাকায় গুলির লড়াই এখনও চলছে।

আরও পড়ুন: বারামুলায় সেনার গুলিতে খতম জইশ কমান্ডার লুকমান

সেনা সূত্রে খবর, জম্মু ও কাশ্মীরের উপত্যকা এলাকার উত্তর ও দক্ষিণের বিভিন্ন এলাকায় জঙ্গি কার্যকলাপের খবর পেয়ে বিগত পাঁচ-ছ’ দিন ধরেই দফায় দফায় অভিযান চালাচ্ছে সেনা, সিআরপিএফ ও রাজ্য পুলিশের বিরাট বাহিনী। এই অভিযানে এ পর্যন্ত খালিদ, লুকমান-সহ একাধিক জইশ জঙ্গি কমান্ডার।