Maoists Killed in Chhattisgarh: ছত্তীসগঢ়ে যৌথ বাহিনীর অভিযানে খতম ৯ মাওবাদী! উদ্ধার প্রচুর অস্ত্র

শিয়রে লোকসভা ভোট। ছত্তীসগঢ়ে মাওবাদীদের সঙ্গে যৌথবাহিনীর গুলির লড়াই। নিহত ৯ মাওবাদী! উদ্ধার হল মেশিন গান, গ্রেনেড লঞ্চার-সহ প্রচুর অস্ত্র। ঘটনাস্থল, বিজাপুর জেলা।

Updated By: Apr 2, 2024, 06:17 PM IST
Maoists Killed in Chhattisgarh: ছত্তীসগঢ়ে যৌথ বাহিনীর অভিযানে খতম ৯ মাওবাদী! উদ্ধার প্রচুর অস্ত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: শিয়রে লোকসভা ভোট। ছত্তীসগঢ়ে মাওবাদীদের সঙ্গে যৌথবাহিনীর গুলির লড়াই। নিহত ৯ মাওবাদী! উদ্ধার হল মেশিন গান, গ্রেনেড লঞ্চার-সহ প্রচুর অস্ত্র। ঘটনাস্থল, বিজাপুর জেলা।

আরও পড়ুন:  Consensual Sex outside Marriage: বিয়ে না করে সঙ্গম করা অপরাধ নয়, নির্দেশ আদালতের

ঘটনাটি ঠিক কী? বিজাপুরের লেন্দ্রা গ্রামের কাছে জড়ো হয়েছিল মাওবাদীরা। সেই খবর পৌঁছয় পুলিসের কাছে। ঘড়িতে তখন ৬টা। আজ, মঙ্গলবার সকালে লেন্দ্রা গ্রামে যৌথবাহিনী। দু'পক্ষের মধ্যে শুরু হয় গুলির লড়াই।

বিপদ বুঝে প্রথমে গুলি চালায় মাওবাদীরা। পাল্টা জবাব দেয় যৌথবাহিনীও। বেশ কিছুক্ষণ ধরে চলে গুলির ল়ড়াই। এরপর শান্ত হয়ে যায় এলাকা। মাওবাদীদের দিকে গুলি না চলায় যখন এগোতে শুরু করে যৌথবাহিনী, তখনই উদ্ধার হয় ৯ মাওবাদীর দেহ। সঙ্গে  মেশিন গান, গ্রেনেড লঞ্চার-সহ প্রচুর অস্ত্রও। শেষ খবর অনুযায়ী, এলাকায় তল্লাশি অভিযান চলছে এখনও।

আরও পড়ুন:  Worst Impact Of Heat Wave: ভারতের জন্য চরম সতর্কতা! এপ্রিল থেকে জুন- প্রবল গরমে পুড়তে চলেছে দেশ!

ছত্তীসগঢ়ের বস্তার এলাকা এই বিজাপুর একসময়ে মাওবাদী 'গড়' হিসেবে পরিচিত ছিল। গত বুধবার বিজাপুরেই নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত হয়  ২ মহিলা ক্যাডার-সহ ৬ মাওবাদী। সেবার বাসাগুদা থানা এলাকার অন্তর্গত চিপুরভাট্টি গ্রামের অভিযানে চালিয়েছিল যৌথবাহিনী। মাওবাদীদের  সঙ্গে সংঘর্ষ হয় তালপেরু নদীর তীরে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.