গুজরাটের স্কুলে খুন ১৪ বছরের ছাত্র, উদ্ধার দেহ

সহপাঠীর সঙ্গে বিবাদের জেরে খুন, প্রাথমিক অনুমান পুলিসের। 

Updated By: Jun 22, 2018, 06:36 PM IST
গুজরাটের স্কুলে খুন ১৪ বছরের ছাত্র, উদ্ধার দেহ

নিজস্ব প্রতিবেদন: স্কুলের শৌচালয় থেকে উদ্ধার হল ছাত্রের দেহ। ঘটনাটি গুজরাটের ভদোদরার। গতবছর দিল্লির কাছে গুরুগ্রামের স্কুলের শৌচালয়ে মিলেছিল সাত বছরের বালকের রক্তাক্ত দেহ। 

মৃত ১৪ বছরের কিশোর নবম শ্রেণির ছাত্র। তার পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল বলে অনুমান।ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যাওয়া হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।  ডিসিপি জানিয়েছেন, স্কুলের পাশেই একটি মন্দিরের কাছ থেকে ওই ছাত্রের ব্যাগ উদ্ধার হয়েছে। ব্যাগ থেকে বোতলভর্তি লঙ্কাগুঁড়োর জল ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের ধারণা, সহপাঠীর সঙ্গে বিবাদের জেরে এই ঘটনা ঘটতে পারে।  

মাত্র এক সপ্তাহ আগে স্কুলে ভর্তি হয়েছিল ওই কিশোর। তার মা-বাব গুজরাটের আনন্দ শহরে থাকেন। মামারবাড়ি থেকে পড়াশুনো করার জন্য ভদোদরা এসেছিল সে।   

গত সেপ্টেম্বরে গুরুগ্রামের স্কুলে উদ্ধার হয়েছিল সাত বছরের বালকের গলাকাটা দেহ। স্কুলের নিরাপত্তা নিয়ে উঠেছিল প্রশ্ন। স্কুলের বাস চালককে গ্রেফতার করা হয়। সিবিআই তদন্তের পর ১৬ বছরের এক ছাত্রের যোগ মেলে।  ওই কিশোরের প্রাপ্তবয়স্ক ধরে বিচার চলবে বলে রায় দিয়েছে জুভেনাইল জাস্টিস বোর্ড।    

আরও পড়ুন- স্তনপানের ছবিতে অশ্লীলতা নেই, জানাল কেরল হাইকোর্ট

.