Uttar Pradesh: চা দিতে দেরি কেন হচ্ছে ! রাগে নিজেকেই আগুনে পুড়িয়ে দিলেন এক ব্যক্তি

বছর ৬৫-র অবোধ কিশোর গায়ে পেট্রল দিয়ে নিজেকেই আগুন ধরিয়ে দেন। হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। অভিযোগ, চা দিয়ে দেরি করেছিল মেয়ে এবং বৌমা। 

Updated By: Oct 27, 2023, 02:03 PM IST
Uttar Pradesh: চা দিতে দেরি কেন হচ্ছে ! রাগে নিজেকেই আগুনে পুড়িয়ে দিলেন এক ব্যক্তি
প্রতীকী ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চা দিতে দেরি করেছে ছেলের বউ আর মেয়ে। রাগে, বিরক্তিতে নিজেকে পুড়িয়ে মারলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বান্দা জেলায়। বছর ৬৫-র অবোধ কিশোর গায়ে পেট্রল দিয়ে নিজেকেই আগুন ধরিয়ে দেন। হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। অভিযোগ, চা দিয়ে দেরি করেছিল মেয়ে এবং বৌমা। প্রথমে তাদের সঙ্গে বচসায় জড়ান তিনি। এরপর হঠাৎ নিজের গায়ে আগুন লাগিয়ে দেন। 

আরও পড়ুন, Kashmir Encounter: অনুপ্রবেশের ছক বানচাল, কাশ্মীরে খতম ৫ লস্কর জঙ্গি

সূত্রের খবর, তাঁর বউ কিছুদিন আগেই বাপের বাড়ি গিয়েছে। বাড়িতে ছিলেন বিবাহিত মেয়ে, ছেলে এবং ছেলের বউ। বেশ কিছুদিন ধরেই পারিবারিক বিষয় নিয়ে অশান্তি চলছিল। আর তাতেই অবসাদগ্রস্থ ছিলেন অবোধ বাবু। বাড়ি-জমি সংক্রান্ত বিষয়ে চিন্তাতেও ছিলেন। বৃহস্পতিবার অবোধ তার মেয়ে ও পুত্রবধূকে চা দিতে বলেন। এতে দেরি হলে তিনি বিরক্ত হন, যার ফলে তাদের মধ্যে ঝগড়া হয়।

এরপরই নিজেকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয় বলে একজন পুলিস কর্মকর্তা জানিয়েছেন। এর আগেও চা নিয়ে ঝগড়ার জেরে নিজের স্ত্রীকে গলা টিপে খুন করেছিলেন এক ব্যক্তি। চা করতে বলেছিলেন স্বামী। কিন্তু চা করতে কিছুটা দেরি করে ফেলেছিলেন স্ত্রী। আর সেই রাগে স্ত্রীকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে উঠেছে। মধ্য়প্রদেশের গোয়ালিয়রের ছান্দুপুরা গ্রামের বাসিন্দা ছিলেন। পুলিস তার স্বামী মোহিত রজককে গ্রেফতার করে।

মোহিত পুলিসকে জানায়, তার কাজে যেতে দেরি হয়ে যাচ্ছিল। আর সাধনা বলছিল সে মন্দিরে যাবে। তবে মোহিত সাধনাকে জানায়, চা করে দাও। কিন্তু সাধনা চা করতে দেরি করে। এরপরই এনিয়ে মোহিত আর সাধনার মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়। যদিও চা নিয়ে ঝগড়ার জেরে নিজেকে জ্বালিয়ে দেওয়ার ঘটনা এই প্রথম। উত্তরপ্রদেশের এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

 

আরও পড়ুন, Hamoon: দুরন্ত ঘূর্ণির এই লেগেছে পাক! ধেয়ে চলেছে মরুহ্রদ 'হামুন'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.