Hindu Rashtra: ভারতকে 'হিন্দু রাষ্ট্র' করার শপথ বিজেপি বিধায়কের, বললেন ত্যাগের কথা

বলিদানের প্রশ্নে বিধায়ক বলেন, এখানে বলি মানে গলা কাটা নয়, সম্পদ দিয়ে সাহায্য করা

Updated By: May 3, 2022, 06:50 AM IST
Hindu Rashtra: ভারতকে 'হিন্দু রাষ্ট্র' করার শপথ বিজেপি বিধায়কের, বললেন ত্যাগের কথা

নিজস্ব প্রতিবেদন: হরিয়ানার (Haryana) আম্বালার (Ambala) BJP বিধায়ক Aseem Goel-র একটি ভিডিও জনসমক্ষে এসেছে। সেখানে দেখা গেছে বিধায়ককে মঞ্চ থেকে বহু মানুষের সঙ্গে মিলে ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর শপথ নিচ্ছেন। একদিকে যেখানে ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর শপথ নেওয়া হয়েছিল, অন্যদিকে সেখানেই বিধায়ক সহ অনেকেই এই কাজের জন্য যে কোনও ধরণের ত্যাগ স্বীকারের শপথও নিয়েছেন।

বিজেপি বিধায়ক অসীম গোয়েল বলেছেন যে এই শপথটি প্রায় ৪০০ বছর আগে ছত্রপতি শিবাজি মহারাজ নিয়েছিলেন। সেখানে বলা হয়েছিল যে ভারত একটি হিন্দু রাষ্ট্র। একটি বিবৃতি দিয়ে বিধায়ক বলেন যে দেশের নাগরিক যেকোনও ধর্মের নাগরিক হোন না কেন, তিনি আসলে হিন্দু।

বিধায়ক অসীম গোয়েল আরও বলেছেন যে ইসলাম এবং খ্রিস্টান ধর্মের মানুষও একজন হিন্দু, যদি তার ভারতের প্রতি শ্রদ্ধা থাকে। বিধায়কের কথায়, যখন ধর্মের নামে বিভাজন হয়েছে, তাহলে দেশে ধর্মের নামে দাঙ্গা কেন? বিধায়ক বলেন, আজ দীপাবলি ও রাম নবমীতে পাথর ছোড়া হচ্ছে।

আরও পড়ুন: Loudspeaker Row: ইদের দিন মসজিদের বাইরে হনুমান চালিশা পাঠ? কর্মসূচি নিয়ে মুখ খুললেন রাজ ঠাকরে

তিনি আরও বলেন যে এখানে যে থাকতে চায় তাকে হিন্দু রাষ্ট্র অনুযায়ী ভারতীয় হিসেবে এখানে থাকতে হবে। একই সঙ্গে শপথে বলিদানের প্রশ্নে বিধায়ক বলেন, এখানে বলি মানে গলা কাটা নয়, সম্পদ দিয়ে সাহায্য করা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.