অচেনা যুবককে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে গেলেন মহিলা, তারপর... (ভিডিও)

রাস্তাঘাটে আমাদের অনেক মানুষের সঙ্গেই পরিচয় হয়। তাঁদের মধ্যে কেউ ভালো মানুষ, আবার কেউ খারাপ। কিন্তু বাইরে থেকে একঝলক দেখলে তো আর কার মনের মধ্যে কী রয়েছে, তা বোঝা যায় না। তবু আমরা এমন অনেকের সঙ্গেই কথা বলে থাকি। কখনও কখনও এক মুহূর্তের ছোট্ট পরিচয়ই অনেককে একে অপরের কাছাকাছি এনে দেয়। আবার তেমনই অনেকেই এই স্বল্প পরিচয় মেতে ওঠায় বিপদেও পড়ে যান। এরকমই এক অচেনা মানুষের সঙ্গে স্বল্প পরিচয়ে তাঁর কথায় তাঁর সঙ্গে ঘুরতে যাওয়ায় এক অভাবনীয় পরিস্থিতির মধ্যে পড়ল এক যুবক। জেনে নিন অল্প পরিচয়ে এক নারীর সঙ্গে যাওয়ার ফলে কী হয়েছিল তাঁর সঙ্গে।

Updated By: Apr 26, 2016, 07:15 PM IST
অচেনা যুবককে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে গেলেন মহিলা, তারপর... (ভিডিও)

ওয়েব ডেস্ক: রাস্তাঘাটে আমাদের অনেক মানুষের সঙ্গেই পরিচয় হয়। তাঁদের মধ্যে কেউ ভালো মানুষ, আবার কেউ খারাপ। কিন্তু বাইরে থেকে একঝলক দেখলে তো আর কার মনের মধ্যে কী রয়েছে, তা বোঝা যায় না। তবু আমরা এমন অনেকের সঙ্গেই কথা বলে থাকি। কখনও কখনও এক মুহূর্তের ছোট্ট পরিচয়ই অনেককে একে অপরের কাছাকাছি এনে দেয়। আবার তেমনই অনেকেই এই স্বল্প পরিচয় মেতে ওঠায় বিপদেও পড়ে যান। এরকমই এক অচেনা মানুষের সঙ্গে স্বল্প পরিচয়ে তাঁর কথায় তাঁর সঙ্গে ঘুরতে যাওয়ায় এক অভাবনীয় পরিস্থিতির মধ্যে পড়ল এক যুবক। জেনে নিন অল্প পরিচয়ে এক নারীর সঙ্গে যাওয়ার ফলে কী হয়েছিল তাঁর সঙ্গে।

একদিন নয়ডার একটা রেস্তোরায় এক যুবক খেতে গিয়েছিল। হোটেলে সেদিন খুব বেশি কাস্টমারও ছিল না। আশেপাশে কয়েকটি ছেলেমেয়ে বসে আড্ডা মারছিল। তখনই এক সুন্দরী মেয়ে হোটেলে আসে। হঠাত্‌ই ওই মেয়েটি ওই যুবকের কাছে এসে তাঁর টেবিলে বসবে কিনা জিজ্ঞাসা করে। ছেলেটিও সঙ্গে সঙ্গে তাঁকে বসতে বলে দেয়। কথায় কথায় একে অপরের পরিচয় জানতে পারে। ছেলেটি বলে সে মহারাষ্ট্র থেকে এসেছে। এখানে সে একাই থাকে। তার বেশি বন্ধুবান্ধবও নেই। তখনই মেয়েটি তাকে তার সঙ্গে যাওয়ার জন্য অনুরোধ করে। বলে তার সঙ্গে গেলে তার একাকিত্ব নাকি কেটে যাবে।

মেয়েটির অনুরোধে ছেলেটি প্রথমে যেতে রাজি হয় না। তখন মেয়েটি বলে যে কাছেই এক জায়গায় যাবে, আর তাছাড়া তার সঙ্গে গাড়িও আছে। এবার আর ছেলেটি মেয়েটির অনুরোধ ফেলতে পারে না। চলে যায় মেয়েটির সঙ্গে। এরপর কী হল তাঁর সঙ্গে? সে কি কোনও বিপদে পড়ল? তার জন্য দেখুন ভিডিও।

 

.