Delhi Murder Case: প্রেমিকের আহ্বানে ভারতে সুইডিশ তরুণী, পরিণতি মর্মান্তিক!

শরীরের উপরে অংশ কালো প্লাস্টিকে মোড়া। বাঁধা ছিল হাত-পা।  গত শুক্রবার পশ্চিম দিল্লির তিলক নগরে উদ্ধার দেহ। গ্রেফতার প্রেমিক।

Updated By: Oct 25, 2023, 06:19 PM IST
Delhi Murder Case: প্রেমিকের আহ্বানে ভারতে সুইডিশ তরুণী, পরিণতি মর্মান্তিক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিকা বিদেশিনী। তাঁকে দেশে ডেকে এনে খুন করল প্রেমিক! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন: Rahul Gandhi: পুলওয়ামার শহিদদের শ্রদ্ধা জানাতে গিয়ে বিমানবন্দরে 'বন্দি' রাহুল গান্ধী!

পুলিস সূত্রে খবর, মৃতের নাম নিনা বার্গার। সুইজারল্যান্ডের বাসিন্দা ছিলেন তিনি। গত শুক্রবার পশ্চিম দিল্লির তিলক নগরে ওই সুইডিশ তরুণীর দেহ উদ্ধার হয়। শরীরের উপরে অংশ কালো প্লাস্টিকে মোড়া। বাঁধা ছিল হাত-পা।

কীভাবে মৃত্যু? যে জায়গায় দেহটি পড়েছিল, সেই জায়গায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস। জানা যায়, একটি গাড়িতে করে দেহটি আনা হয়েছিল। সেই গাড়ির নম্বরের সূত্র ধরেই অভিযুক্ত গুরুপ্রীত সিংয়ের হদিশ মেলে। 

তদন্তে জানা গিয়েছে, সুইজারল্য়ান্ডে গিয়ে নিনার সঙ্গে আলাপ হয় গুরপ্রীতের। দু'জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকার সঙ্গে দেখা করতে মাঝমধ্যেই সুইজারল্যান্ডে যেতেন গুরুপ্রীত। কিন্তু এবার নিজে না গিয়ে ভারতে ডেকে এনেছিলেন প্রেমিকাকে। কারণ, গুরপ্রীতের মনে সন্দেহ জেগেছিল যে, প্রেমিকা অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন! শেষে ম্যাজিক দেখানোর অছিলায় হাত-পা বেঁধে ওই তরুণীকে তাঁর প্রেমিকই  খুন করেছেন বলে অভিযোগ।

আরও পড়ুন:  Durga Puja 2023: বিসর্জনের পথে দুর্গার ট্রাক পিষে দিল ২ জনকে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.